বাংলা সিরিয়াল

মিঠাই তে ফিরছেন “সোম” । প্রিয় নায়কের কাম ব্যাকে উচ্ছ্বসিত দর্শকেরা।

মৌমাছি যেমন এক ফুল থেকে অন্য ফুলে মধুর সন্ধানে ঘুরতেই থাকে , ঠিক সেভাবেই এক সিরিয়াল থেকে অন্য সিরিয়ালে ঘুরতেই থাকেন বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের অভিনেতা/ অভিনেত্রীরা। এটা তেমন কোন নতুন ব্যাপার নয়। তবে একটি সিরিয়ালে যদি বহুদিন সেই সিরিয়ালের প্রিয় নায়ক না থাকে তবে কিছুটা যেন ঝিমিয়েই পড়ে সেই ধারাবাহিক।

তবে এবার পুরনো ধারাবাহিকে নায়কের কামব্যাক ঘিরে টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে দর্শক মহলে। বাংলা ছোট পর্দায় এক জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। এই ধারাবাহিকের এক নায়ক “সোম” এর চরিত্রাভিনেতা ধ্রুব সরকার হঠাৎই এই সিরিয়াল ছেড়ে যোগ দিয়েছিলেন অন্য একটি ধারাবাহিক “পিলু”তে। সেই সময় রীতিমতো মুষড়ে পড়েছিল মিঠাইয়ের ভক্তরা।

এদিকে সোম অর্থাৎ ধ্রুব সরকার নিজের দুঃখ অভিনয়ের মাধ্যমে যাকে বসেছিলেন ধারাবাহিক “পিলু”তে। সেখানে তিনি এক হ্যান্ডসাম অথচ ধূর্ত খলনায়কের চরিত্রে মল্লার নাম নিয়ে মারাত্মক অভিনয় করেছিলেন। আর তারপরেই সেই ধারাবাহিকে পিলু আহিরের থেকে বেশি জনপ্রিয়তা লাভ করে রঞ্জা – মল্লার জুড়ি। কিন্তু কিছুদিন হল টলি মহলে গুঞ্জন শোনা যাচ্ছে পিলু ধারাবাহিকটি নাকি শেষ হতে চলেছে। সেখানে রঞ্জা এবং মল্লার এর মিলন ঘটিয়ে দিয়ে হ্যাপি এন্ডিং করা হবে বলেই ধারণা সবার।

তাহলে হাতে এখন কাজ নেই অভিনেতা ধ্রুবর। অন্যদিকে মিঠাই সিরিয়ালে বহুদিন তোর্সার বিপরীতে সোম কে দেখানো হয়নি। এদিকে সোম এবং তোর্সার বিবাহ বার্ষিকীও আসন্ন। তাহলে কি অবশেষে ধ্রুব সরকার সোম হিসেবে ফিরবেন মিঠাই ধারাবাহিকে? এই প্রশ্ন কেউ আর উসকে দিয়ে ধ্রুব সরকার সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্টে লিখেছেন” আমি আসছি..” তবে কি সত্যিই মিঠাই তে ফিরছেন নায়ক? আশায় রীতিমতো বুক বাঁধছেন মিঠাইয়ের দর্শকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।