বাংলা সিরিয়াল

“পুজোর পরেই শেষ” গুঞ্জনকে উড়িয়ে দিয়ে টিআরপি ফিরে পেতে বড় ধামাকা মিঠাইয়ে, ধারাবাহিকে ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা

জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। শুধু জি বাংলার বলা ভুল হবে বাংলার একসময়ের সেরা ধারাবাহিক ছিল “মিঠাই”। তবে আস্তে আস্তে তাঁর জনপ্রিয়তা কমতে থাকে। তবে আপাতত ধারাবাহিক এগিয়ে যাচ্ছে হালুম কে ঘিরে। কে এই হালুম, সে কোথা থেকে এসেছে, তার বাবা মাকে এখনো পর্যন্ত এসব কিছুই জানা যায়নি। তবে অল্প কয়েক দিনের মধ্যেই হালোম কে নিজের ছেলের মতো ভালোবেসে ফেলেছে মিঠাই সিদ্ধার্থ। তবে খুব তাড়াতাড়ি বদলে যেতে পারে ধারাবাহিকের ধারাবাহিকের গল্প। অন্তত এমনটাই জল্পনা চলছে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল দর্শক মিঠাই ভক্তরা চাইছে ধারাবাহিকের সোমদা পর্দায় আবার দেখতে। এবার হয়তো দর্শকের সেই চাহিদা মেটাতেই সোমদা আবার ফিরছেন। অন্তত দর্শকদের এই ইচ্ছা পূরণের ইঙ্গিত ইতিমধ্যেই পাওয়া গিয়েছে।

এমন একটা সময় ছিল যখন সোম চরিত্রটি ধারাবাহিকের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছিল। এই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা ধ্রুব সরকারকে। মোদক পরিবারের মেয়ে তোর্সার সাথে সোমের বিয়ে হয়ে যায়। আর দর্শক বেশ উৎসাহিত হয়ে পড়ে যে, এবার তাহলে এদের দুজনের প্রেম কাহিনী দেখানো হবে। কিন্তু কোথায় কি। এরকম কোন কিছুই দেখানো হলো না। ধ্রুব মিঠাই ছেড়ে চলে গেলেন পিলু ধারাবাহিকে। যদিও সেখানেও মল্লার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেতা। তবে মিঠাই ধারাবাহিকের সোম কে খুব বেশি মিস করছিলেন মিঠাই ভক্তরা। বারবার তারা চাইছিলেন জানো ফিরিয়ে আনা হয় সোমকে। অবশেষে অভিনেতা নিজেই মদক পরিবারে ফিরছেন এমন ইঙ্গিত দিলেন।

সম্প্রতি মনোহরার মোদক পরিবারের পুরুষ গোষ্ঠীকে দেখা গেল এক ফ্রেমে। ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন, সৌরভ ওরফে “রাজীব”। যেখানে সৌরভ অর্থাৎ নন্দার স্বামীর পাশে দেখতে পাওয়া গেল শ্যালক সিদ্ধার্থ, স্যান্ডি এবং ভাই রাতুলকে। ছবি পোস্ট করে অভিনেতা সৌরভ ক্যাপশনে লিখেছিলেন, “লাল-নীল-সবুজের মেলা বসেছে”। এই ছবির কমেন্টে সেকশনেই অভিনেতা ধ্রুব কমেন্ট করেন, “I’m coming” অর্থাৎ “আমি আসছি”। অভিনেতার এইরকম দেখে দর্শক বুঝতে পেরেছেন যে এবার আবারও একবার সোমদা ফিরতে চলেছেন মোদক পরিবারে। অভিনেতা ধ্রুবর কমেন্টে সৌরভ লেখেন, “তোমাকে আমরা প্রতিদিনই মিস করছি”।

প্রসঙ্গত আবার এমন গুঞ্জন শোনা যাচ্ছে যে আগামী মাসের শুরুতেই শেষ হতে চলেছে পিলু। অন্তত টলি পাড়া সূত্রে এমনই খবর। পিলু ধারাবাহিক ছাড়া আর অন্য কোন ধারাবাহিকে দেখা যাচ্ছে না অভিনেতা ধ্রুব সরকারকে। সুতরাং এই ধারাবাহিক শেষ হলেই ধ্রুব যে মিঠাইতে ফিরবে এমন জল্পনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না। দর্শক মনে করছেন সোম আর তোর্সার বিয়ের ট্রাক দেখানো হয়েছিল গত বছর লক্ষ্মী পূজার পরে। তাই এবছরে হিসেব মতো তাদের বিবাহ বার্ষিকী। তাই হয়তো প্রথম বিবাহ বার্ষিকীতেই ফিরবেন সোম। এমনটাই মনে করছেন দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।