বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উচ্ছেবাবু এবং মিঠাই এর বোঝাপড়া দেখে বেজায় খুশি ভক্তরা, রবিবার দিনের স্পেশাল এপিসোড এ কে হল দিদি নাম্বার ওয়ান?

গতকাল ছিল রবিবার এবং কোজাগরি লক্ষ্মী পুজো। আর রবিবার মানেই দিদি নাম্বার ওয়ান এর স্পেশাল ধামাকা পর্ব। প্রতি রবিবারই থাকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে কিছু বিশেষ বিশেষ ধামাকা অপেক্ষা করে থাকে দর্শকদের জন্য। এই রবিবারও তার ব্যতিক্রম হয়নি। এই রবিবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত ছিল মিঠাই ধারাবাহিক এর সদস্যরা। উপস্থিত ছিল মিঠাই, নন্দা, নিপা, শ্রী। এই প্রথমবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়ে ছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যার জন্য এই স্পেশাল এপিসোড দেখার জন্য মিঠাই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন।

এছাড়াও ঐদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত ছিলেন মিঠাই ধারাবাহিকের আরেক অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সকলের প্রিয় উচ্ছেবাবু। হেডফোন রাউন্ডে সকলের সাথে খেলার মেতে উঠেছিল সিদ্ধার্থ। অর্থাৎ অভিনেতা আদৃত রায়। মিঠাই ওই রাউন্ডে নিজের উচ্ছেবাবুর সমস্ত কথাই বুঝতে পেরেছিল কানে গান বাজা সত্ত্বেও। উচ্ছে বাবুর সমস্ত কথা বুঝতে পেরে মিঠাই ওই রাউন্ডে পেয়েছিল ১০ পয়েন্ট। অন্যদিকে দিদিয়া, নিপা, শ্রী চারটি সঠিক উত্তর বলে পেয়েছিল ৮ পয়েন্ট। মিঠাই ভক্তরা তো ওই দিন বেজায় খুশি ছিল এপিসোড দেখে। মিঠাই এবং তার উচ্ছে বাবুর বোঝাপড়া দেখে দর্শকরা তো ভীষণ খুশি।

তবে ওইদিন দিদি নাম্বার ওয়ান হওয়ার লড়াইয়ে জিতে গিয়েছিল শ্রী অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জি। সকলকে ছাপিয়ে গিয়ে সবচেয়ে বেশি পয়েন্ট নিয়ে দিদি নাম্বার ওয়ান হয়েছে তিনি। এর আগে বহুবার এই মঞ্চে এসেছিলেন দিয়া। সেখানে বারবার তিনি দিদি নাম্বার ওয়ান হয়েছেন এবারও তার অন্যথা হয়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।