বাংলা সিরিয়াল

দীর্ঘ কয়েক বছর বাদে ধারাবাহিককে কাম ব্যাক, অভিনেত্রী লাভলী মৈত্র কে দেখে দারুন খুশি অভিনেত্রীর ভক্তরা

বাঙালি সঙ্গে ধারাবাহিকের সম্পর্ক বেশ পুরনো, বরাবরই বিনোদন জগতের সঙ্গে যুক্ত থাকতে ভালোবাসেন মানুষজন। আর বিনোদন জগতের সবথেকে বড় একটি অংশ হলো এই ধারাবাহিক গুলি। নিত্যদিনের ক্লান্তি দূর করার জন্য সন্ধ্যেবেলা সকলেই এই ধারাবাহিকের উপর ভরসা করেই বেঁচে থাকেন।

বর্তমানে বহু নতুন গল্প নিয়ে হাজির হয়েছে ধারাবাহিকগুলি। তবে এরই মাঝে পুরনো ধারাবাহিকগুলিকে একেবারেই ভুলে যাননি দর্শকেরা। এমন কিছু বেশ পুরনো ধারাবাহিক রয়েছে যেগুলিকে আজও মনে রেখেছেন দর্শক। নতুনদের ভিড়ে সেগুলিকে হারিয়ে যেতে দেননি। আর সেই ধারাবাহিক গুলির অভিনেতা অভিনেত্রীরা হয়ে ওঠে দর্শকদের অত্যন্ত পছন্দের। সেরকমই একজন অভিনেত্রী হলেন অভিনেত্রী লাভলী মৈত্র।

কয়েক বছর ধরে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। বেশ কয়েকটি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে এর আগে। কখনো পার্শ্ব চরিত্রে আবার কখনো কেন্দ্রীয় চরিত্রের নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। প্রথমে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন আজ থেকে বেশ কয়েক বছর আগে সাত পাকে বাঁধা ধারাবাহিকের হাত ধরে। আশা করি এই ধারাবাহিকের কথা সকলেরই মনে আছে। অভিনেতা বিক্রম চ্যাটার্জী এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অভিনীত ধারাবাহিকটি দর্শকমহলে আজও জনপ্রিয়।

সেখানেই পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে। এরপরে স্টার জলসা ধারাবাহিক জলনুপুরে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর অবশ্য মাঝে মাঝে বেশ কয়েক বছর টেলিভিশন জগত থেকে বিরতি নিয়েছিলেন তিনি। বর্তমানে আবারো ফিরে এসেছেন ধারাবাহিক জগতে। এখন তাকে দেখা যায় স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক গুড্ডি তে গুরুত্বপূর্ণ পার্শ্বর চরিত্রে অভিনয় করতে। ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র অনুজের বৌদি চরিত্রে দেখা যাচ্ছে তাকে। তার চরিত্রের নাম মিঠি।

বর্তমানে আবার অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক ময়দানেও যোগ দিয়েছেন তিনি। তৃণমূল কংগ্রেস দলের তিনি একজন গুরুত্বপূর্ণ সাংসদ। তবে বেশ কয়েক বছর বাদে থাকে অভিনয় জগতে দেখতে পেয়ে দর্শকেরা ভীষণ খুশি। বিশেষ করে অভিনেত্রীর ভক্তরা অপেক্ষায় রয়েছে কবে আবার অভিনেত্রী কে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তার জন্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।