Viral

হাতির পিঠে চড়ে জঙ্গল ভ্রমণ করায় নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত! হাতির পিঠে চেপে পশুপ্রেমীদের কটাক্ষের মুখে যশ-নুসরত

টলিউডের অত্যন্ত জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলে নুসরাত জাহান। সম্প্রতি কিছুদিন আগেই তিনি পেয়েছেন মহানায়িকার সম্মান। যা নিয়ে এখনো সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। এমনিতেই অভিনেত্রী কে নিয়ে নেটিজেনরা প্রায় সময় সমালোচনা করে থাকেন। খবরের শিরোনামে প্রায়শই নিজে বিভিন্ন কর্মকান্ডের জন্য উঠে আসেন তিনি। এবার এসে এরকমই আরেক কান্ড করে বসলেন। যার জন্য নিজেদের কাছে ট্রোল হলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি হামেশাই ঘুরতে যেতে দেখা যায় নুসরাতকে। সঙ্গে থাকেন প্রেমিক যশ। সেরকমই বর্তমানে থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন নুসরাত এবং যশ। সেখান থেকেই দর্শকদের জন্য বিভিন্ন ছবির ভিডিও পোস্ট করতে থাকছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। কখনো সমুদ্রের ধারে কখনো বাঘের সঙ্গে বিভিন্ন সেলফিতে ধরা দিচ্ছেন দুজন। যশ এবং নুসরাত দুজনেই চিতা বাঘের পাশে বসে সাহসী ছবি তুলে পোস্ট করেছে নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টে। সেখানে অনেকেই তাদের ছবির লাইক এবং কমেন্ট করেছেন।

তবে কটাক্ষ হয়েছে অন্য জায়গায়। একটি ছবিতে দেখা যায় নুসরাত এবং যশ দুজনকে হাতির পিঠে চড়ে জঙ্গল ভ্রমণ করছেন। সেখানে কটাক্ষের শিকার হন দুজন। অনেকেই বলে ‘অবলা জীবের পিঠে চড়ে কি মজা পান নিজেকে পশুপ্রেমী বলেন আবার’ এই ধরনের বিভিন্ন মন্তব্য উঠে এসেছে ওই ছবিতে। কিন্তু এসবের মাঝেও দুজনে বেশ চুটিয়ে উপভোগ করছেন থাইল্যান্ডের বিভিন্ন এলাকা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।