বাংলা সিরিয়াল

খুশির হাঁড়ি ফেরি করতে করতে মিঠাই সিরিয়াল সগৌরব পার করলো ৬০০ এপিসোড! ‘কোনোদিনও যেন শেষ না হয়’, অনুরোধ ভক্তদের ,

২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয় মিঠাই সিরিয়ালটি। শুরুর প্রথম দিন থেকেই এটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। মোট ৫৬ বার টিআরপির তালিকায় প্রথম স্থান অধিকার করে মিঠাই সিরিয়াল।তবে মাঝেমধ্যে গাঁটছড়া ধারাবাহিক শুরু হওয়ার পর কয়েকবার হারিয়ে দিয়েছিল মিঠাই কে। তারপরে ধুলোকণা হারিয়েছে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার আর গৌরী এলো একবার করে হারিয়েছে এই ধারাবাহিক কে। তবে এখনো পর্যন্ত বাংলা ধারাবাহিকতার দিক থেকে যদি দেখা হয় তাহলে এখনো মিঠাই রানী সেরা। তবে আজ মিঠাই সিরিয়ালের ৬০০ এপিসোড পূর্ণ হয়েছে।

বিবাহ বার্ষিকীর আনন্দ শেষ হতে না হতেই মিঠাই ধারাবাহিকে আবার এসেছে বিপদের সংকেত। ওমির দাদা আদিত্য আগারওয়াল তার ভাইয়ের মৃত্যুর বদলা নিতে হাজির হয়েছে। তবে মিঠাই কিভাবে মোদক পরিবারে কে এই বিপদের হাত থেকে বাঁচাবে সেইটাই দেখার জন্য অপেক্ষা করে আছে দর্শকরা।

আর আজকে হল মিঠাই ধারাবাহিকের ৬০০ এপিসোড পূর্ণ। সেই কারণে সকাল সকাল পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস নায়ক নায়িকাকে নিয়ে ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছেন যে আজকে মিঠাইয়ের ৬০০ তম এপিসোড। এছাড়াও পরিচালক সকল দর্শকের কাছে আশীর্বাদ চেয়েছেন যে এইভাবে তিনি যেন সকলকে নিয়ে আর ও কিছুটা পথ এগিয়ে যেতে পারেন।

এর আগে আমরা দেখেছি যে মিঠাই ধারাবাহিকের ৫০০ এপিসোড ধুমধাম করে পালিত হয়েছে। এ বাড়ে অতটা বড় করে না হলেও মিঠাই সিরিয়ালের শুটিং সেটে কিছু তো একটা সেলিব্রেশন হবেই। মিঠাইয়ের দর্শকরা চাইছেন যে এই ধারাবাহিকটি যেন কখনো শেষ না হয়।স্টার প্লাসে যেমন ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হে ১৪ বছর ধরে চলছে সেরকম যেন মিঠাইও বছর বছর ধরে চলতে থাকে আর দর্শকদের মনে আনন্দ দিতে থাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।