বাংলা সিরিয়াল

‘গীতাকে হালকাভাবে নেবেন না, গীতায় রূপসা আছে আর রূপসার কোন সিরিয়াল ফ্লপ নয়!’গীতা এলএলবি নিয়ে আশাবাদী দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম হলো ‘গীতা‌ LLB’। এই ধারাবাহিকের একটি প্রোমো ইতিমধ্যেই দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, একটা বাড়িতে প্রচুর কলরব হচ্ছে আর, সেই বাড়ি থেকেই বেরিয়ে আসছে গীতা, যে সবরকম কেস সলভ করতে এক্সপার্ট! কিন্তু এখনো অবধি সে কোনো প্রথম কেস পায় নি, এরপর তার কাছে ছাগল চুরির একটা কেস আসে, যা দেখে সে রীতিমতো রেগে যায়।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মুখ্য চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখার্জী আর কুনাল শীল। ব্লুজ প্রোডাকশনের আন্ডারে আসছে এই ধারাবাহিক, এই ধারাবাহিকের লিড চরিত্রে কাজ করবেন হিয়া মুখার্জী আর কুনাল শীল। হিয়া মুখার্জীকে এর আগে নয়নতারা ধারাবাহিকে লিড চরিত্রে দেখা গেলেও কুনাল শীল একদম নবাগত। তাই হিয়া মুখার্জীর কারণে অনেকেই এই ধারাবাহিক নিয়ে এক্সাইটেড।

তবে উৎসাহিত এই ভক্তদের মধ্যে অনেকেরই আবার উৎসাহে ভাটা পড়েছে ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে। এই ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে অনেকের মাথায় হাত পড়েছে তাদের বক্তব্য, প্রোমো দেখে এতটুকু হাসি পায় না, যেন জোর করে হাসানো হচ্ছে!

কেউ বা বলেছেন,‘অখাদ্য, ভাড়াঁমোমার্কা প্রোমো’ সবাই যখন একরকম ধরেই নিচ্ছে এই ধারাবাহিক ভালো ফল করতে পারবে না তখন এক দর্শকের মত অনুযায়ী এই ধারাবাহিক হিট করবে কারণ এই ধারাবাহিকে জগদ্ধাত্রী ধারাবাহিকের কৌশিকী মুখার্জী খ্যাত জনপ্রিয় অভিনেত্রী রূপসা চক্রবর্তী আছেন আর রূপসার করা সমস্ত ধারাবাহিকে‌ই আজ অবধি হিট হয়েছে।

আরও পড়ুন : বিষ খেয়ে শিমুলকে অসুস্থ দেখে অনুতপ্ত পরাগ! পরাগ ভালো হবে না মধুবালা শিমুল শতদ্রুর বিয়ে দেবে? টানটান উত্তেজনা কার কাছে কই মনের কথায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ মাসিরা পিসিরা বলছে গীতা llb নাকি ফ্লপ হবে,, তার প্রথম কারন প্রমো সুন্দর না ভারামো দেখাচ্ছে,, ২য় কারন
কমলা কে রিপ্লেস করে আসছে তাই কিছু মাসি পিসিরা বলছে Trp 3+ ও নাকি তুলতে পারবেনা।

ব্লুজের খুকুমণির পর জলসায় ৬.৩০ এর স্লটে Trp তে ভালো ফলাফল কেও ই করতে পারেনি,,
তাই প্রমো দেখে সিরিয়াল শুরুর আগেই লাফানো পাবলিক দের Post এর স্কিনশর্ট নিয়ে রেখেছি। এই সিরিয়ালে থাকছেন অভিনেত্রী রুপসা চক্রবর্তী,, আমার দেখা মতে ওনি ব্লুজের সিরিয়াল ছাড়া অন্য প্রোডাকশনে সিরিয়াল করেন না।

শুধু দ্বীপ জ্বেলে যাই করেছিলেন সুশান্ত দাসের প্রোডাকশনে। আর বাদ বাকি যত গুলি ব্লুজের সিরিয়াল করেছেন সব গুলিই অল টাইম ব্লকবাস্টার…… তাই গীতা কে এতটা হালকা হাতে নিবেন না। স্নেহাশিস স্যার প্রাণেপ্রনে চেষ্টা করবে তার বউ অভিনিতো কোনো সিরিয়াল ই যেনো ফ্লপ না হয়। সুন্দর & ইউনিক প্রমো দিয়ে কিন্ত সোহাগ জল ও শুরু হয়েছিলো
বাদ বাকি ইতিহাস। তাই আমরা যারা হিয়ার ফ্যান আমরা দেখবোই দেখবো,, যেমন গল্প শুনেছি তেমন যদি বজায় থাকে আর স্কিপ্ট টা যদি সুন্দর হয় তাহলে কার কাছে কই মনের কথাকে নেড়ে চেড়ে বসতে হবে।
Best Of Luck
গীতা LLB”

আরও পড়ুন : চান্দ্রেয়ীর চরিত্র মানেই দমদার!কিরণমালা থেকে গৌরী এলোতে ব্লকবাস্টার চরিত্রের পর আশেপাশে থাকলেতে এন্ট্রি!

Related Articles