বাংলা সিরিয়াল

গাঁটছড়াকে বসিয়ে কমলার মত সুন্দর গল্পকে লাস্ট সুযোগ না দিয়েই শেষ করে দিচ্ছে! ক্ষোভ প্রকাশ করছেন কমলা দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এই ধারাবাহিকে দেখানো হয় যে, কমলা ও মানিক নামে দুই খুদের দুষ্টুমিষ্টি গল্প। এছাড়া ইংরেজদের আমলের সেই সময়ের পরিস্থিতি সেই সময় নানান রকম কুসংস্কার যেমন বিধবাদের সতীদাহ প্রথা- ইত্যাদির বিরুদ্ধে যেমন কমলা আর মানিকের লড়াই দেখানো হয় তেমনি বিধবা বিবাহের পক্ষে ও কমলা মানিকের অবস্থান দেখানো হয়। এই দুই খুদের মধ্য দিয়ে তৎকালীন পরিবেশ পরিস্থিতি তুলে ধরা হয়েছে।

কখনো দেখানো হয় সেই সময় ভূত-প্রেত ওঝা ইত্যাদির নাম করে কীভাবে বাড়ির বউদের জব্দ করা হতো,আবার জমিদার ইংরেজদের কীভাবে লড়াই হতো, নিজেদের জমিদারিটুকু বাঁচানোর জন্য কীভাবে সবটুকু দিয়ে লড়াই করতো একজন জমিদার! সেই সব এই ধারাবাহিকে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন : ‘সব দায় কি একা মেঘের?’গিনিকে হাত মুখ বেঁধে স্টোর রুমে ফেলে রেখেছে রূপ রূপের মা! সব দায় মেঘের একা নয় ফুঁসে উঠছেন দর্শক!

কিন্তু এই ধারাবাহিকের টিআরপি নেই, সেই কারণে এই ধারাবাহিক শেষের পথে! ইতিমধ্যেই কনফার্ম নিউজ শোনা যাচ্ছে যে, খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে,সেই কারণে এই ধারাবাহিকের ভক্তরা রীতিমতো দুঃখ প্রকাশ করছেন। তবে অনেকের আবার বক্তব্য এই যে, এই ধারাবাহিক শেষ না হয়ে গাঁটছড়া ও তো শেষ হয়ে যেতে পারতো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
যেইখানে দাড়িয়ে গাট মত অখাদ্য ,,না স্টোরি আছে না বাকি আর্টিস্ট আছে এবং প্রায় 1 বছর মধ্যে বেশিরভাগ ই slot হারা সেইটা কে চালিয়ে দিব্যি রেখেছে
আর কমলার মত একটা সুন্দর গল্প কিনা,একটা লাস্ট সুযোগ না দিয়ে ,,, শেষ হবে মানে seriously

এই জন্য জলসার অধিকাংশ slot হারা
ঐটাই সারাজীবন থাকবে ,বলে দিলাম
fans দের ইমোশন মূল্য ওরা না দিলে ফ্যানস রাও আর ফিরে তাকাবে না
#shameon you Star Jalsha
#shameonyou Acropoliis Entertainment Pvt. Ltd”

আরও পড়ুন : ‘গীতাকে হালকাভাবে নেবেন না, গীতায় রূপসা আছে আর রূপসার কোন সিরিয়াল ফ্লপ নয়!’গীতা এলএলবি নিয়ে আশাবাদী দর্শক!

Related Articles