বাংলা সিরিয়াল

নায়ক নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য চাই না! এরকম নরমাল সিনেই আগুন ধরে যায়! সন্ধ্যাতারার এপিসোড দেখে বলছেন দর্শক!

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যে একটি ধারাবাহিক শুরু হওয়ার পর ধারাবাহিকের অধিকাংশ দর্শক দাবি করতে শুরু করেন যে তাদের ধারাবাহিকে নায়ক-নায়িকার মধ্যে যেন রোমান্স দেখানো হয়। নায়ক নায়িকার মধ্যে দীর্ঘদিন romance দেখানো না হলে দর্শকরা রীতিমত দাবি তুলতে থাকেন যে কেন দীর্ঘদিন হয়ে যাওয়ার পরেও নায়ক নায়িকাদের মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হচ্ছে না!

কিন্তু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারার ভক্তরা মনে করেন যে রোমান্স বা ফুলশয্যার সিন এর থেকেও আকাশ সন্ধ্যার একটা নরমাল এপিসোড তাদের মনের মধ্যে রোমান্টিকতা ক্রিয়েট করে। আসলে সন্ধ্যা এমনিতে তো খুব সমঝদার মেয়ে কিন্তু সে যখন রেগে যায়, তখন তার মাথায় আগুন জ্বলে যায়।

আরও পড়ুন : গাঁটছড়াকে বসিয়ে কমলার মত সুন্দর গল্পকে লাস্ট সুযোগ না দিয়েই শেষ করে দিচ্ছে! ক্ষোভ প্রকাশ করছেন কমলা দর্শক!

তখন সে হাতের কাছে থাকা যেকোন ধারালো জিনিস নিয়ে প্রতিপক্ষের পিছন পিছন ছুটে ধাওয়া করে তাকে মারার জন্য, এই অবস্থায় তাকে কেউ শান্ত করতে পারে না একমাত্র তার হাজবেন্ড আকাশ নীল ছাড়া।

আকাশ নীল তখন সন্ধ্যার কাছে এসে সন্ধাকে বুকের মধ্যে জড়িয়ে ধরে, সন্ধ্যার মাথাটাকে নিজের বুকের কাছে নিয়ে এলেই সন্ধ্যা স্থির হয়ে যায়, বউয়ের মাথা শান্ত করার এই নিনজা টেকনিক খুব ভালো করে রপ্ত করেছে আকাশ নীল আর সন্ধ্যা তারার ভক্তরা মনে করেন ফুলশয্যার লাইভ সিন বা নায়ক নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্যের থেকেও এইরকম নরমাল সিনগুলো তাদের কাছে অনেক বেশি মূল্যবান।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যা তাঁরা সিরিয়ালের একটা সিন আমার কাছে দারুণ লাগে

সন্ধ্যা যখন সাংঘাতিক রেগে যায় তখন নীল তাকে জরিয়ে ধরে মাথায় হাত বুলিয়ে শান্ত করে ওফ সিন টা পুরাই আগুন
এত রোমান্টিক লাগে আমার কাছে এর যায়গায় ফুলশয্যার লাইভ সিন দিলেও এত রোমান্টিক লাগবে না একটা নরমাল সিন মনটা ভরে যায় দেখলে”

আরও পড়ুন : নীলের গালে চড় মারতেই তারার গালে চড় সন্ধ্যার! প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হাসাহাসি

Related Articles