বাংলা সিরিয়াল

কমলা,মেয়েবেলা ভালো ছিলো বাট সন্ধ্যতারা শুধুই ভাঁড়ামো!-বলছেন দর্শক!

অনেক সময় দেখা যায় বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে দর্শক যে ধারাবাহিক নিয়ে প্রচুর এক্সপেক্টেশন করেন, সেই ধারাবাহিক ভালো টিআরপি তুলতে পারে না, আবার যে ধারাবাহিক নিয়ে দর্শকের বিন্দুমাত্র এক্সপেক্টেশন নেই,সেই ধারাবাহিক‌ই ধামাকা করে দেয়।

কোনো একটি ধারাবাহিক হয়তো খুব সুন্দর সুন্দর পর্ব হল দর্শক মনে করলেন এই ধারাবাহিক টিআরপিতে ভালো ফল করবে, কিন্তু দেখা গেল সেই ধারাবাহিকটি টিআরপিতে ভালো ফল করা তো দূরের কথা, ফ্লপ হয়ে গেলো, এমনটাই হয়।

কারণ টি আর পি র ক্ষেত্রে একটা কথা খুব ভালো মতো প্রচলিত আছে সেটা হলো আজ যে রাজা কাল সে ফকির। আজ যে ধারাবাহিক বঙ্গ সেরা হচ্ছে কাল সেই ধারাবাহিক ই টপ ফাইভ এর বাইরে চলে যেতে পারে। জি বাংলায় রহস্য রোমাঞ্চের উপর একটি গল্প এসেছিলো,লালকুঠি, অনেকেই ভেবেছিলেন অভিনব স্টোরি লাইনের এই গল্পটি আর পি তে ভালো ফলাফল করবে, কিন্তু এই ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার সাথে টক্কর দিতে পারে নি,তাই কাহিনী নতুন হ‌ওয়া সত্ত্বেও প্রতিযোগিতায় হেরে যায়।

আরও পড়ুন : নায়ক নায়িকার মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য চাই না! এরকম নরমাল সিনেই আগুন ধরে যায়! সন্ধ্যাতারার এপিসোড দেখে বলছেন দর্শক!

ঠিক তেমনি স্টার জলসায় বর্তমান সময়ে একটি অভিনব কাহিনীর ধারাবাহিক আছে এই ধারাবাহিকের নাম কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই ধারাবাহিকের প্রোমো দেখে সবাই বুঝে গেছিলেন কাহিনী অন্যরকম হবে আবার গল্পের নতুনত্ব নিয়েও প্রচুর কথা হয় কিন্তু টিআরপিতে এই ধারাবাহিক ভালো ফলাফল করতে পারে না। এক‌ই কথা বলা যায় মেয়েবেলা প্রসঙ্গেও।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবাই য়ে সিরিয়াল কে ভালো বলে,সেই সিরিয়াল এ টিআরপি পায় না, য়েমনঃ সন্ধাতারা,কমলা,মেয়েবেলা”- এই পোস্টে একজন দর্শক কমেন্ট করে লিখেছেন যে, “কমলার মেয়ে বেলা সত্যিই ভালো ছিল বাট সন্ধ্যা তারা প্রথম দিকে ভালো লাগলেও পরবর্তীতে শুধু সন্ধ্যার ভাঁড়ামো আর অতিরিক্ত জ্যাঠামো ছাড়া কিছুই নেই গল্পটা।

বিটার বাট ট্রুথ, তবে মেয়েবেলাকে সবচেয়ে কম সময় দিয়েছিল জলু অথচ স্টোরি লাইন ঠিক রেখে এগোলে অনেক সুন্দর হতো!”

Related Articles