বাংলা সিরিয়াল

জনপ্রিয়তা আছে কিন্তু সাপোর্ট নেই রাঙাবৌয়ের! নতুন প্রতিপক্ষ আসার পরেও দুই থেকে তিনের বেশি প্রোমো দেয়নি চ্যানেল! বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রাঙা বউ’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ত্রিনয়নী খ্যাত জুটি গৌরব-শ্রুতি আবার ফিরে এসেছে রাঙা বউতে। এই ধারাবাহিকে দেখা যায় যে কুশ বাবু এমন একটা রোগে ভুগছে, যে রোগে সে অনেক কিছু ভুলে যায়, বিয়ের আগে একটি সময় পাখির সাথে দীর্ঘ সময় আলাপ হওয়ার পরেও সে পাখিকে চিনতে পারে না, বিয়ের পরেও এই ঘটনা ঘটেছিল ক্ষনিকের জন্য, পাখি একসময় কুশের এই রোগের বিষয়ে কিছুই জানতো না,তাই সে কুশকে ভুল বোঝে,পরে যখন সবটা জানতে পারে, তখন অবশ্য অনুশোচনায় দগ্ধ হতে থাকে।

এরপর নানা সমস্যার মধ্য দিয়ে ধীরে ধীরে জমে ওঠে পাখি কুশের কেমিস্ট্রি, তখনই সেখানে এন্ট্রি নেয় মালবিকা, সে নিজেকে রকির স্ত্রী বলে দাবি করে আর রকি বলে ডেকে ওঠে কুশকে। সবাই যখন কুশকে ভুল বুঝছে তখন জানা যায় কুশের এক যমজ ভাই ছিল তার নাম লব। বর্তমানে দেখা যাচ্ছে লবের এন্ট্রি হয়েছে ধারাবাহিকে।

লব কিছু মানুষকে ধরে মেরেছে আর তারা কুশকে এসে ধরেছে, পাখি তখন আইডিয়া করে যে মানুষ মশা মারতে পারে না সে মানুষ এতগুলো মানুষকে কি করে মারবে হয়তো এটা লবের কাজ। তবে ধারাবাহিকের এপিসোড যখন দুর্দান্ত হচ্ছে তখন দর্শকদের মধ্যে অনেকেই অভিযোগ করছেন যে, ধারাবাহিক নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের এতোটুকু মাথাব্যথা নেই, সেই কারণে এত দুর্দান্ত এপিসোড হওয়ার পরও এতটুকু প্রোমো দেওয়া হয় না।

আরও পড়ুন : ‘মানুষের রূপ লাবণ্য না থাকলে তারা এভাবেই অন্যদের কাছে হেয় হয়ে ভেঙে পড়ে, সাথে মাও ভাগীদার হয়!’রূপসাগরে মনের মানুষে নায়কের কথা শুনে আবেগে ভাবছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রসঙ্গত জী বাংলায় চলমান ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক…রাঙা বউ..!

কিন্তু জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও চ্যানেলের কাছ থেকে নেই কোনো সাপোর্ট!..এমনকি নতুন প্রতিপক্ষ আসার পর,,মনে হয় ২-৩ টা প্রোমো অন এয়ার হয়েছে,,তারপর থেকে প্রোমো ছাড়াই টিআরপি দিয়ে যাচ্ছে,,,বলতে গেলে প্রোমোর অভাবে স্লট হারাতেই বসেছিল,,রাঙা বউ !!..পরপর দুই সপ্তাহ জয়েন্টে স্লট পেয়ে,,গত সপ্তাহে একটু ব্যবধানে এগিয়ে স্লট পায়!..কিন্তু আসল কথা,,যেখানে অন্যান্য ধারাবাহিকের পূজোর সময় এতো প্রোমো দিল,,সেখানে রাঙা বউ এর একটা প্রোমোও নেই ??

এবার স্লট সহজে তুলতে পারবে না..যদিও এতোদিন টিকে আছে শুধুমাত্র গল্প আর সবার দুর্দান্ত
অভিনয় এর জোরে!..”

আরও পড়ুন : কমলা,মেয়েবেলা ভালো ছিলো বাট সন্ধ্যতারা শুধুই ভাঁড়ামো!-বলছেন দর্শক!

Related Articles