বাংলা সিরিয়াল

“মুকুট” ধারাবাহিকের শেষে ফের পর্দায় দেখা যাবে শ্রাবনীকে, কোন ধারাবাহিকে অভিনয় করবেন তিনি?

‘রাখি বন্ধন’, ‘কণক কাঁকন’,‘জীবনসাথী’, ‘মাধবীলতা’, ‘মুকুট’, ধারাবাহিকের পর আবারো ছোট পর্দায় ফিরছেন শ্রাবণী ভুঁইঞা। টালিগঞ্জে কান পাতলেই একথা শোনা যাচ্ছে। আবারো নতুন করে দর্শকের সামনে ফেরার প্রস্তুতি শুরু করে দিলেন শ্রাবণী।

এই খবর চাউর হতেই দর্শকরা অভিনেত্রীর অভিনয় দেখার জন্য উদগ্রীব হয়ে পড়েছেন। অভিনেত্রীর হাতে এখনো বেশ কয়েকটা ধারাবাহিকের অফার রয়েছে বলে জানা যাচ্ছে। বর্তমানে অবশ্য কলকাতায় নয়, নিজের দেশের বাড়িতে রয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : জনপ্রিয়তা আছে কিন্তু সাপোর্ট নেই রাঙাবৌয়ের! নতুন প্রতিপক্ষ আসার পরেও দুই থেকে তিনের বেশি প্রোমো দেয়নি চ্যানেল! বলছেন দর্শক

কালী পূজার পর কলকাতায় এসে আবারো কাজে যোগদান করবেন শ্রাবণী ভুঁইঞা। কয়েক মাস আগেই মুকুট ধারাবাহিক শেষ হয়েছে। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল শ্রাবণীকে। শ্রাবণী ভূঁইয়াকে দেখা গিয়েছিল নাম ভূমিকায়। মাত্র তিন মাসের মধ্যে বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক।

তার আগে “মাধবীলতা” ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা কুড়িয়েছিলেন এই অভিনেত্রী।

তবে জানা যাচ্ছে, মুকুট ধারাবাহিক শেষ হওয়ার অল্প দিনের মধ্যেই আবারো ছোটপর্দায় কাম ব্যাক করতে চলেছেন শ্রাবণী ভুঁইঞা। ইতিমধ্যেই তার তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি। আবারও অভিনেত্রীর অনুরাগীরা তাকে ছোট পর্দায় দেখতে চলেছেন কোন এক ধারাবাহিকের মধ্য দিয়ে।

এই খবরে খুশি তার অনুরাগীরা। নিজের অসাধারণ অভিনয় দক্ষতার মাধ্যমেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, স্নাতক হওয়ার পর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন শ্রাবণী। রাখি বন্ধন ধারাবাহিক দিয়ে টেলিভিশনের পর্দায় নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। অল্প বয়সেই “রাখি বন্ধন” ধারাবাহিকে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন।

আবারো “মুকুট” ধারাবাহিক শেষ হওয়ার পর কিছুদিনের মধ্যেই আরও একবার প্রতিটি বাঙালির ড্রইংরুমে ঢুকে পড়বেন শ্রাবনী। এখনো পর্যন্ত কোন সিরিয়ালের অভিনেত্রীকে দেখা যাবে সেই সম্পর্কে পরিষ্কারভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : টেক্কা রাজা বাদশা করে দেবচন্দ্রিমা তন্বীর ভাগ্যের চাকা ঘুরলেও আজও অবহেলিত আরেক হিরোইন পিয়া!

Related Articles