বাংলা সিরিয়াল

নীলময়ূরীর ক্যামেরাবন্দি ঘনিষ্ঠ দৃশ্য দেখে ময়ূরীকেই সন্দেহের প্রশ্ন করল মেঘ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, রূপের পর্দা ফাঁস হওয়ার পর ময়ূরীর ও পর্দা ফাঁস হয়ে গেছে, বাড়ির সবাই জেনে গেছে যে রূপের সাথে প্ল্যান করে ময়ূরী সবটা করেছিলো। ময়ূরী যদিও চেষ্টা করেছিলো প্রথমদিকে নিজেকে নির্দোষ প্রমাণ করার, মীনাক্ষী দেবীও তাকে বিশ্বাস করেছিলেন যে, সে জেনে বুঝে এমনটা করেনি, কিন্তু এরপর আচমকা গিনি সবার সামনে এসে ময়ূরীর পর্দা ফাঁস করে দেয়।

আরও পড়ুন : “মুকুট” ধারাবাহিকের শেষে ফের পর্দায় দেখা যাবে শ্রাবনীকে, কোন ধারাবাহিকে অভিনয় করবেন তিনি?

গিনি জানায় যে, রূপ আর ময়ূরী মিলে প্ল্যান করে মেঘ আর তার দাদা ভাইয়ের জীবন নষ্ট করেছে,এরপর ময়ূরী নিজের হয়ে সাফাই দিতে গেলেও মীনাক্ষী দেবী তাকে থাপ্পড় মারেন।

থাপ্পর খেয়ে অজ্ঞান হয়ে পড়ে যায় ময়ূরী , জ্ঞান ফিরলে সে নতুন ষড়যন্ত্রের ছক কষতে শুরু করে, সে চেষ্টা করে মেঘ আর নীলের জীবনকে আর‌ও একবার বিষাক্ত করে দিতে আর এর জন্য সে একটি গোপন ভিডিওকে হাতিয়ার করে।

নীল একসময় মদ খেয়ে ময়ূরীকে মেঘ ভেবে জড়িয়ে ধরেছিল এবং আই লাভ ইউ বলেছিল, সেই ঘটনাটা সে ক্যামেরাবন্দি করে ভিডিও করেছে।

এই ভিডিওটাই সে মেঘকে দেখায় এবং মেঘের মনটা বিষিয়ে দিতে চেষ্টা করে, কিন্তু মেঘ বলে কিন্তু ওই সময় তুই ফোনের ক্যামেরা কেন অন করে রেখেছিলিস?- অর্থাৎ ভিডিও দেখে মেঘের সাময়িক কষ্ট হলেও মেঘ কিন্তু ময়ূরীকেই সন্দেহ করে।

অন্যদিকে নীল মিনাক্ষী দেবী কে বলে পরশু ৮ তারিখ মা, নীলের মা মিনাক্ষী দেবী তখন বলে, ৮ তারিখ সবকিছু শেষ না হয়ে যদি নতুন করে শুরু হয়। কী হবে এবার ইচ্ছে পুতুলে? সেটাই দেখার!

আরও পড়ুন : ‘এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে!’রানী আর জয়ের ঘনিষ্ঠ দৃশ্য দেখার জন্যই মানুষের এত উন্মাদনা বলছেন দর্শক!

Related Articles