বাংলা সিরিয়াল

‘এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে!’রানী আর জয়ের ঘনিষ্ঠ দৃশ্য দেখার জন্যই মানুষের এত উন্মাদনা বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী’র যখন প্রথম প্রোমা দেওয়া হয়েছিলো, তখন অনেক দর্শক ভেবেছিলেন এটা এক মেয়ের ডাক্তার হওয়ার গল্প। অনেকেই ভেবেছিলেন বিয়ের পর কেউ যেমন ফুটবলার হয় কেউ ক্রিকেটার হয় আর সেই নিয়েই তৈরি হয় নতুন লড়াই, তেমনি এই ধারাবাহিকটিও বিয়ে হয়ে যাওয়ার পর এক নারীর ডাক্তার হওয়ার গল্প।

অনেকে আবার আরো এক কদম এগিয়ে এগিয়ে ভেবেছিলেন হয়তো ইচ্ছার বিরুদ্ধে রানীকে অনেক অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া হয়েছে তাই বিয়ের পরেও সে তার ইচ্ছা পূরণ করতে চাইছে।

কিন্তু ধারাবাহিক শুরু হওয়ার পর দর্শকের ভুল ভাঙতে শুরু করে। দর্শক বুঝতে পারেন রানী এমন এক মেয়ে যাকে জোর করা যায় না, যে পুরুষের পৌরুষ মানে না, নিজে যেটা ঠিক মনে করে, তাই করে। আসলে নিজের বেস্ট ফ্রেন্ড দেবযানীর বিয়েতে এসে রানী দেবযানীর ননদ দুর্জয়ের প্রেমে পড়ে যায়, আর তারপর দুর্জয়ের দুর্বল মুহূর্তে দুর্জয়কে সামলাতে গিয়ে কাছাকাছি চলে আসে রানী আর দুর্জয়।

বলা চলে বিয়ের আগেই তারা ঘনিষ্ঠ হয়ে ওঠে একে অপরের আর এই ঘনিষ্ঠতার ফলেই অনেক অল্প বয়সে সন্তানের মা হয়ে উঠে সে।

আরও পড়ুন : তন্দ্রা জবা কে বলি দিয়েছিল সেই ট্র্যাক ঝেঁপে দিল খেলনা বাড়ি! মনোরমার মিতুলকে বলি দেওয়ার প্রোমো দেখে বলছেন দর্শক!

ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রানী দুর্জয়ের সাথে ঘনিষ্ঠ হয়েছে এটা জানার পর রানীর বাড়ির লোক রানীর বিয়ের ঠিক করে দেয়, কিন্তু রানী বিয়ের দিন রাত্রেই পালিয়ে আসে নিজের বাড়ি ছেড়ে, দুর্জয়ের ভরসাতেই সে পালিয়ে আসে কলকাতায়, কিন্তু কলকাতায় দুর্জয়ের মুখোমুখি হওয়ার পর সে শুধু অপমানে অপমানে জর্জরিত হয়ে যায়।

দুর্জয়ের ব্যবহারে সে কষ্ট পেতে শুরু করে আর তার মনে হয় দুর্জয়কে সে যে রকম ভেবে ছিলো, দুর্জয় সেরকম নয়, দুর্জয় আর পাঁচটা ছেলের মতোই, মেয়েদের ওপর পৌরুষ দেখাতে ভালবাসে, শুরু হয় রানী দুর্জয়ের মধ্যে এক নতুন ভুল বোঝাবুঝি।

এই সকল পর্ব দেখে দর্শক যেখানে পুরো গল্পের মধ্যে কার কার দোষ খুঁজতে বসেছেন, কেউ রানীর হয়ে কথা বলছেন, তো কেউ জয়ের হয়ে কথা বলছেন, সেখানে কেউ কেউ আবার তোমাদের রানী ধারাবাহিকের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে পড়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যে রাতে রানী আর জয় কাছাকাছি এসেছিল সেই রাত্রের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন যে,“এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে”

আরও পড়ুন : মেয়ের বাপের বাড়ি এসে অপমানিত হতেন মধুবালার বাবা! দুঃখের অতীত জানালো শিমুলের শাশুড়ি

Related Articles