বাংলা সিরিয়াল

তন্দ্রা জবা কে বলি দিয়েছিল সেই ট্র্যাক ঝেঁপে দিল খেলনা বাড়ি! মনোরমার মিতুলকে বলি দেওয়ার প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি এই ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে দেখানো হচ্ছিল যে মিতুল তার মেয়ে, গুগলির বিয়ে দেয় সঞ্চয়নের সাথে আর তারপর থেকেই তার মেয়ে গুগলির প্রাণ সংশয় শুরু হয়। কিন্তু গুগলির জীবনের পিছনে কে হাত ধুয়ে পড়েছিল তা স্পষ্ট বোঝা যায় না, মিতুল একজনের পর একজনকে সন্দেহ করতে থাকে কিন্তু কিছুই বুঝতে পারে না।

গুগলির শ্বশুরবাড়ির প্রত্যেকটি সদস্য থেকে শুরু করে গুগলির বর সঞ্চয়ন ও সেই সন্দেহের তালিকায় ছিল, কিন্তু ধীরে ধীরে সবাই বাদ হয়ে যায় সবশেষে মিতুল বুঝতে পারে আসল দোষী হল গুগলি শাশুড়ি মনোরমা দেবী।

সে নিজে গুগলিকে মারার জন্য গুগলির সিঁদুরে কিছু একটা মেশাতো এতদিন ধরে। মনোরমাকে যখন দোষী হিসেবে ধরে ফেলে মিতুল তারপর‌ই খেলনা বাড়ির নতুন প্রোমো আসে যা দেখে চোখের ঘুম হারিয়েছেন দর্শক। সেই প্রোমো তে দেখা যাচ্ছে মনোরমা মিতুলকে বলি দিতে যাচ্ছে আর বলছে এবার তোমাকে কে বাঁচাবে মিতুল?

আর মিতুল বলছে ভোলেবাবা যদি চায় তাহলে তোমার শাস্তি দিতে হলেও আমাকে বাঁচিয়ে রাখবে!- এই ট্র্যাক দেখে অনেকেই মনে করছেন যে,মিতুলের মৃত্যু দেখিয়েই শেষ হবে খেলনা বাড়ি।

অনেকের আবার বক্তব্য এই ট্রাকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’এর থেকে কপি করা। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“#ঠাকুর_ঘরে_কে_আমি_তো_কলা_খাইনি

চুরি করার ও একটা লিমিট থাকে ভাই।।এই ঝিঁ প্রোডাকশন কী নিজস্ব কোনো গল্প লিখতে পারে না??

খেলনা বাড়ির প্রায় সব ট্র্যাক “কে আপন কে পর” থেকে চুরি করা!! – তন্দ্রা জবাকে বলি দিয়েছিল এবার এই ট্র্যাকটাও ঝেপে দিল “খেলনা বুড়ি”
#Collected_Post”

আরও পড়ুন : আগের দুর্জয়ের সাথে এখনের দুর্জয়ের আকাশ পাতাল তফাত’,‘রাণী পাকামো করছে বেশি’তোমাদের রানী দেখে দুই ভাগে বিভক্ত সোশ্যাল মিডিয়া!

 

Related Articles