বাংলা সিরিয়াল

আগের দুর্জয়ের সাথে এখনের দুর্জয়ের আকাশ পাতাল তফাত’,‘রাণী পাকামো করছে বেশি’তোমাদের রানী দেখে দুই ভাগে বিভক্ত সোশ্যাল মিডিয়া!

সোশ্যাল মিডিয়া এখন দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। একদল রানীর পক্ষে, আরেক দল জয়ের পক্ষে,হ্যাঁ কথা হচ্ছে,তোমাদের রানী নিয়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানীর বিয়ের দিন রানী তার বাড়ি থেকে পালায় এবং পালিয়ে আসার পর সে কলকাতা শহরে আসে। কলকাতা শহরে এসে সে দূর্জয়ের সাথে যোগাযোগ করে সবার প্রথমে।

কিন্তু দুর্জয় ক্রমাগত তার সাথে খারাপ ব্যবহার করে চলে, তার কোন কথাই সে শুনতে চায় নি, তার নিজের মন মত কথা সে বলে গিয়েছে, এমনকি রানীর সাথে অত্যন্ত দুর্ব্যবহার ও করেছে সে।

কিন্তু দর্শকদের একাংশের মানুষ মনে করছেন যে বাড়াবাড়িটা রানী করেছে কারণ সে দুর্জয়ের সাথে আলোচনা না করেই বাড়ি ছেড়েছে, আবার অন্য অংশের মানুষ বলছে দুর্জয়ের একটু সহানুভূতিশীল হওয়া উচিত, সব সময় রাগ, জেদ দেখানোটা ঠিক নয়, যেখানে রানীর কাছে কোন ফোনই ছিল না সেখানে সে কীভাবে যোগাযোগ করতো, দুর্জয়ের ঠান্ডা মাথায় রানীর কথাটা শোনা উচিত ছিলো।

সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করেছেন যে, “এটা বলতে হবে রানী খুব পাকামি করেছে। জানি জয় কে ভালোবাসে কিন্তু একা একা এই সিদ্ধান্ত টা নেওয়া উচিত হয়নি তাই তো এত বড় ধাক্কা খেল। অনন্ত জয় কে বলতে পারত যে আমি পালাবো একটা লেডিস hostel খুজে দিত।”তবে কমেন্ট বক্সে একজন পুরো বিষয়টার প্রতিবাদ করেছেন।

আরও পড়ুন : ‘বেশ অন্যরকম গল্প স্টার জলসায় এলে বেশি খুশি হতাম!’একলা মায়ের অস্তিত্বের লড়াই বাদল শেষের পাখির প্রোমো দেখে বলছেন দর্শক!

 

ঐ নেটিজেন লিখেছেন যে,“জয়কে তো বললোই দেখেননি? জয়কে বললো আমাকে অন্তত একটা ladies hostel খুঁজে দাও… আজকের এপিসোড টা দেখুন ভালো করে… জয় কেমন ব্যবহার করলো রাণীর সাথে… রাণীকে block করলো…রাণী ঠিক করেছে…. এভাবেই ছেলেদের মুখোশ টেনে খুলে ফেলা উচিত”
আরেকজনের কথায়,“
একটা মেয়ে হাজার বার সকলের সামনে নিজের ভালোবাসার কথা স্বীকার করে নিচ্ছে অথচ দুর্জয় একটি বারের জন্যও মুখ ফুটে বলতে পারছে না, একবারের জন্যও না!!
দুর্জয়ের পরিস্থিতি যেমনই হোক, সব সময় পরিস্থিতির দোহাই দিলে চলে না । রাণী ঠিকই বলেছে আগের দুর্জয়ের সাথে এখনের দুর্জয়ের আকাশ পাতাল তফাত …”

আরও পড়ুন : ইচ্ছে পুতুল শেষ হওয়ার আগে রূপের সাথে ময়ূরীর বিয়েটা হয়ে যাক! দুই শয়তানে মিলবে ভালো বলছেন দর্শক!

 

Related Articles