বাংলা সিরিয়াল

চয়নের জন্য এক সৃজন পর্ণা! মুখ বদল হয় নি,সৃজন চরিত্রে এখনো সেই রুবেলকে দেখে নিশ্চিন্ত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, প্রথমবারের মতো দত্ত বাড়িতে পুজো হয় আর ঠাম্মি সেই পুজোর সমস্ত দায়িত্ব পর্নাকে দেয়, পর্নার দায়িত্বে সেই পুজা সম্পন্ন হয় এবং দত্ত বাড়ির পুজো প্রথম হয়। দত্ত বাড়ির পুজো প্রথম হওয়ায় অনেক পুরস্কার জেতার সাথে সাথে ১ লাখ টাকাও জিতে নেয় তারা।

১ লাখ টাকার অঙ্ক শোনার পরে সেই টাকা কীভাবে ভাগ হবে তাই নিয়েই যখন ভাবতে শুরু করে দত্তবাড়ির সবাই,তখন ঠাম্মি জানায়, এই টাকা শুধুমাত্র পর্ণা পাবে‌‌। কিন্তু পর্ণা তার শ্বশুর মশায়কে বলে, এই টাকা ব্যাঙ্ক একাউন্টে রেখে দিতে,যাতে পরের বছর থেকে পুজোতে এই টাকা খরচ করা যায়।

আরও পড়ুন : ‘এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে!’রানী আর জয়ের ঘনিষ্ঠ দৃশ্য দেখার জন্যই মানুষের এত উন্মাদনা বলছেন দর্শক!

অন্যদিকে দেখা যায় মামার বাড়িতে পুজো কাটিয়ে ফিরে আসছে সৃজন। কিন্তু পর্ণার সাথে মোটেই ভালো ব্যবহার করছে না সে , অন্যদিকে রুচিরা এবং তার বাগদত্তা যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন কিছু খারাপ ছেলে তাদেরকে উত্তপ্ত করে আর তাদের বাঁচাতে সেখানে ছুটে যায় চয়ন‌এরপর তাদের হাতে মার খেয়ে চয়ন হাসপাতালে ভর্তি হয় আর এরপর জি বাংলা নতুন একটি প্রোমো দিয়েছে যেখা।

নে দেখানো হচ্ছে যে, মন্ত্রীর বাড়িতে গিয়ে পর্না বলছে,আপনার ছেলের জন্য আমার দেওর হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে, আপনি যতই মন্ত্রী হন না কেন , আপনি পার পাবেন না । এই বলে সে যখন বেড়িয়ে যায়,তখন মন্ত্রী একজন গুন্ডাকে ফোন করে খবর দেয় আর তারপর দেখা যায় যে, সেই গুন্ডা পর্নাকে মারার জন্য একটা ট্রাক নিয়ে হাজির হয়েছে।

অন্যদিকে ট্রাকে ধাক্কা খাওয়ার হাত থেকে পর্নাকে বাঁচায় সৃজন আর বলে ডিভোর্সের কথা এখন থাক এই লড়াইটা আমরা একসাথে লড়বো অর্থাৎ চয়নের জন্য আবার এক হলো সৃজন পর্না। অন্যদিকে ডেঙ্গি আক্রমণ কাটিয়ে দিয়ে রুবেল আবার কাজে ফিরে এসেছে দেখে খুশি হচ্ছেন দর্শক। যারা ভেবেছিলেন নায়ক পরিবর্তন হবে তারাও এখন নিশ্চিন্ত।

Related Articles