বাংলা সিরিয়াল

ময়ূরীর গালে ঠাস ঠাস করে চড় মারল নীলের মা! বিশ্বাস ভঙ্গের ভুল শুধরে নিলেন মীনাক্ষী

জি বাংলার পর্দায় সম্প্রচারিত “ইচ্ছে পুতুল” ধারাবাহিক যত দিন যাচ্ছে, তত যেন বেশি জনপ্রিয়তা অর্জন করছে। এই ধারাবাহিকে মূল চরিত্র মেঘের ভূমিকায় অভিনয় করছেন তিতিক্ষা দাস, নীল মৈনাক ব্যানার্জি, আর খল নায়িকা ময়ূরীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

বর্তমানে দারুণ ছন্দে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। মিথ্যের পর্দা সরে গিয়ে এবার আসল সত্যি বেরিয়ে আসছে সকলের সামনে।

“ইচ্ছে পুতুল” ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে রূপের বাড়িতে গিনিকে উদ্ধার করতে চলে যায় মেঘ। রূপের মায়ের সঙ্গে ভীষণ কথা কাটাকাটি হওয়ার সময়, গিনির চিৎকার শুনে স্টোর রুমের ভিতর গিয়ে গিনিকে দেখতে পায় মেঘ। এরপর পরিবারের সকলেই সেখানে চলে আসে।

আর কিছুদিন পর হয়তো গিনিকে বাঁচানো যেত না। এসব দেখে নিজের কৃতকর্মের জন্য প্রচন্ড লজ্জিত বোধ করেন নীলের মা মিনাক্ষী।

আরও পড়ুন : চয়নের জন্য এক সৃজন পর্ণা! মুখ বদল হয় নি,সৃজন চরিত্রে এখনো সেই রুবেলকে দেখে নিশ্চিন্ত দর্শক!

মানুষ চেনা নিয়ে ভীষণ অহংকার ছিল নীলের মা মিনাক্ষী। সেই অহংকার নিমেষের মধ্যে ধুলোয় মিশিয়ে দেয় মেঘ। মেঘের বাবার সামনে মাথা তুলে দাঁড়াতে পারেননি তিনি।

এতদিন ধরে রূপকে নিয়ে সমস্ত কথা সত্যি আর নিজেকে সৎ প্রমাণ করে সবার চোখের সামনে দিয়ে মাথা উঁচু করে বেরিয়ে যায় মেঘ। নীলের থেকে আর কোন কথা শুনতে চায়নি সে।

এদিকে মায়ের কাছে চাপে পড়ে সমস্ত চক্রান্তের কথা স্বীকার করে নেয় ময়ূরী। নিজের কৃতকর্মের জন্য লজ্জিত হওয়ার পরিবর্তে, নীলের বাড়িতে কিভাবে নিজেকে ভালো হিসেবে প্রমাণ করা যায় সেই ছক করতে শুরু করে সে। তবে এবার ময়ূরীর কোন চক্রান্ত সফল হবে না।

নীলের বোন গিনি বাড়িতে সমস্ত কথা বলে দেওয়ার পর, ময়ূরী নিজেকে নির্দোষ প্রমাণ করতে গিয়ে নীলের মায়ের হাতে চড় খায়। নীলের মা মিনাক্ষী এতদিন ধরে ময়ূরীকে মাথায় তুলে রাখত। সেই ময়ূরীর গালে ঠাস করে চড় কষিয়ে দেন।

আরও পড়ুন : আসছে না অন্য নায়ক, জল্পনা উড়িয়ে দত্তবাড়িতে ফিরলো সৃজন!

Related Articles