বাংলা সিরিয়াল

‘গীতা বেঙ্গল টপার হবে যদি ভাঁড়ামো না দেখিয়ে টানটান এপিসোড দেখানো হয় জগদ্ধাত্রীর মতো’গীতা এল এল বি নিয়ে কী বলছেন দর্শক!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে গীতা লইয়ার, একটা কেসের খোঁজে সে যখন হন্যে হয়ে ঘুরছে, তখন মাঝ রাস্তায় সে একটা কেস পেয়ে যায়, একটি মেয়েকে তাড়া করছিলো কতগুলো গুন্ডা, তাকে বাঁচায় গীতা এবং নিজের স্কুটিতে করে নিয়ে যায়, সেই মেয়েটি তখন বলে তাকে কোর্টে পৌঁছে দিতে, গীতা বলে উকিল কোথায় তোমার, মেয়েটি তখন বলে, উকিল আর নেই। গীতা বলে, চিন্তা করছো কেন?আমি তো আছি- গীতা কোর্টে পৌঁছানোর পর দেখা যায় যে, নায়ক তাকে নিয়ে হাসাহাসি করে, গীতা তখন বলে, আমায় চেনেন? কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত!

এরপর কোর্ট চত্বরে ঝাক্কাস এন্ট্রি নেয় সে। গীতা চরিত্রে দারুণ মানিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক নয়নতারার লিড অভিনেত্রী হিয়া মুখার্জী কে , নায়ক হিসেবে দেখা যাচ্ছে নবাগত অভিনেতা কুনাল শীলকে! এই ধারাবাহিক যে সব রকম ভাবে নতুন হবে তা আর বলার অপেক্ষা রাখে না, তবে দ্বিতীয় প্রোমো দেখবার পড়ে অনেকেই বলেছেন যে, প্রথম প্রোমোর মতো ভাড়ামো না দেখালে এই ধারাবাহিক নিশ্চয়ই নিজেকে প্রমাণ করবে।

আরও পড়ুন : সব নায়িকাদের থেকে আলাদা মেঘ!মহান শেষে শ্বশুরবাড়িতে ফেরত না গিয়ে সবাইকে ধুয়ে দিল!’মেঘের দৃঢ়তা দেখে মুগ্ধ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
গীতা আর কিছু না হোক জলসার ৬:৩০ টার উদ্ধার করবেই, বাট এটা তখনই সম্ভব যখন ব্লুজ এপিসোড খুবই টানটান রাখবে , জগদ্ধাত্রীর মত বিভিন্ন কেস সলভিং দেখাবে , নায়ক এর ফ্যামিলির সাথে একটা কানেকশন থাকবে , গল্প ইউনিক থাকবে আর স্পেশালি ভারামো একদম কম বা থাকবেই না! দর্শক আর যাই হোক ব্লুজের থার্ড ক্লাস ভারামু নেয়না আর নিলেও বেশিদিন স্থায়ী থাকেনা! বিভিন্ন টুইস্ট + নায়িকা চরিত্র প্রচন্ড স্ট্রং থাকলে আশা করা যায় ব্লুজ এর নেক্সট টপার গীতাই হবে! আর হিয়াকে তো নয়নতারা থেকেই অনেক ভাল্লাগে..!”

Related Articles