বাংলা সিরিয়াল

অপরাধ করেও বেঁচে গেলো পরাগ! স্বামীর বিরুদ্ধে অভিযোগ নেই জানালো শিমুল

জি বাংলার “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকে একের পর এক টুইস্ট। এই ধারাবাহিকের মূল চরিত্রে অর্থাৎ শিমুলের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মানালি দে। অন্যদিকে পরাগ চরিত্রে অভিনয় করেছেন দ্রোণ মুখোপাধ্যায়। টিআরপিতে চলতি সপ্তাহে টপার হয়েছে কার কাছে কই মনের কথা ধারাবাহিক।

একদিকে শিমুল আর তার শাশুড়ির মধ্যে সুন্দর সম্পর্ক আর শিমুলকে পরাগের বিষ খাওয়ানোর ঘটনা দেখতে রীতিমত মুখিয়ে ছিলেন দর্শকরা।

বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে দুর্গাপুজোর আবহ চলছে। শিমুল সহ তার শাশুড়ি মধুবালা এবং পাড়ার মেয়ে বউরা অংশগ্রহণ করেছে দুর্গা পুজোয়।

শুধু তাই নয় , প্রথা ভেঙে মা দুর্গাকে বরণ করেছে পাড়ার বিধবা মহিলারাও। নাচ গান থেকে শুরু করে নাটক সহ নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে জমে উঠছিল দুর্গাপুজো। শিমুল ও তার প্রতিবেশী বান্ধবীরা তাতে অংশ নেয়। তবে বর্তমানে শিমুল হাসপাতালে ভর্তি।

পুজোর শেষে মা দুর্গার বিসর্জন করা হয়। এদিকে পরাগ আর পলাশ চক্রান্ত শুরু করে, এই বিজয়া দশমীর মধ্যেই যাতে শিমুলকে বিদায় করে দেওয়া যায় চিরতরে। স্বামী এবং দেওর দুজনেরই পরিকল্পনা সম্পর্কে বিন্দুমাত্র টের পায়নি কেউ।

তাই শিমুলকে শেষ করতে নিজের হাতে তাকে বিষ খাওয়ায় তার স্বামী আর দেওর। প্রথমে ব্যর্থ হলে, পলাশের বান্ধবী প্রতীক্ষাকে দিয়ে বিষ মেশানো সিদ্ধি খাওয়ানো করায় শিমুলকে।

আরও পড়ুন : শালিনীর মুখোশ খুলে গেলো! রোহিতকে দেওয়া ওষুধ মেশানো পানীয় খেয়ে ফেলল ফুলকি

মৃত্যুর মুখে পড়ে শিমুল। বিপাশা সুচরিতারা অবশ্য পুরো বিষয়টি বুঝতে পেরে অপরাধীদের ছেড়ে না দেওয়ার হুঁশিয়ারি দেয়। পুলিশ স্টেশনে গিয়ে শিমুলের ওপর মানসিক এবং শারীরিক নির্যাতনের পুরো ঘটনা পুলিশকে জানায়। পরাগ এবং পলাশকেই রাখে সন্দেহের তালিকায়। যদিও লড়াই থেকে পিছিয়ে গেল শিমুল।

শাশুড়ি মাকে শিমুল বলে, “যতক্ষণ না প্রমাণ হচ্ছে ততক্ষণ পর্যন্ত কারো উপর সন্দেহ বা দোষারোপ করা ভালো বিষয় নয়।” শাশুড়ি মায়ের মুখের দিকে তাকিয়ে কি এমন সিদ্ধান্ত নিলো শিমুল?

আরও পড়ুন : ‘গীতা বেঙ্গল টপার হবে যদি ভাঁড়ামো না দেখিয়ে টানটান এপিসোড দেখানো হয় জগদ্ধাত্রীর মতো’গীতা এল এল বি নিয়ে কী বলছেন দর্শক!

Related Articles