বাংলা সিরিয়াল

অপা ম্যাম, ইন্দ্রানী ম্যাম যদি লিড পেতে পারে তাহলে অদিতি চ্যাটার্জিকে কেন লিড দেওয়া হয় না? এই বয়সেও যেখানে তিনি এত সুন্দর!

একটা সময় ছিলো যখন ধারাবাহিকের নায়ক নায়িকার রোলে অল্পবয়সী মেয়েদের বেশি পরিমাণে দেখা যেতো, এবং ধারাবাহিকের গল্পগুলোও হতো অল্প বয়সের নায়িকা ভিত্তিক। এখনো যে এমনটা হয় না তা নয়, স্টার জলসার কুসুম দোলা, তোমাদের রানী এইসব ধারাবাহিক গুলো দেখলেই বোঝা যায় যে ধারাবাহিকের নায়িকা সদ্য এইচএস পাশ করা একটি বাচ্চা মেয়ে।

কিন্তু বর্তমানে ধারাবাহিকের অনেকটাই বদলেছে, স্কুল পাশ আউট মেয়েদেরকে যেমন নায়িকা করে তুলে ধরা হচ্ছে, তেমন বর্তমানে মধ্য বয়স্ক মহিলাদের কেউ নায়িকা হিসেবে প্রেজেন্ট করা হচ্ছে।

একটা এইচএস পাশ করা মেয়ে স্কুলের পড়াশোনা শেষ করার পর উচ্চশিক্ষার স্বপ্ন দেখে কিন্তু অনেক সময় পারিপার্শ্বিক পরিস্থিতির কারণে বাধ্য হয়ে তার বিয়ে হয়ে যায়, সেখান থেকে উঠে দাঁড়িয়ে তার লড়াই করাটা যেমন ধারাবাহিকে তুলে ধরা হয়,তেমনি একজন মধ্যবয়স্ক মহিলা, যিনি তার জীবনের অর্ধেকটা সময় কাটিয়ে দিয়েছেন সংসারে, একটা দীর্ঘ সময় পেরিয়ে আসার পরে তিনি যখন ফিল করতে পারেন, আসলে তিনি সংসার থেকে কিছুই পান নি, তখন তার জীবনের আসল লড়াই শুরু হয়,এই লড়াই কেউ পাশে পায় তার স্বামীকে, কারোর বা স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে, কেউ হয়ে ওঠেন সর্বজয়া কেউ বা শ্রীময়ী,তবু এই গল্পগুলো দর্শকের মনের মধ্যে আঁচড় কাটে।

এখন দর্শকদের অনেক মানুষ বলছেন যে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর লক্ষ্মী কাকিমা বা জল থৈ থৈ ভালোবাসার কোজাগরী চরিত্রে যদি অপরাজিতা আঢ্য অভিনয় করে দর্শকের মন জয় করে নিতে পারেন, সর্বজয়া ধারাবাহিকে দেবশ্রী রায় এবং শ্রীময়ী তে ইন্দ্রানী হালদার অভিনয় করতে পারেন লিড হিসেবে, তাহলে এক সময় জনপ্রিয় অভিনেত্রী অদিতি চ্যাটার্জী কেন পারবেন না?

আরও পড়ুন : নায়কের দুই বউওয়ালা কনসেপ্ট দেখতে দেখতে বিরক্ত দর্শক পুরোনো দিনের ধারাবাহিকের কথায় ভাবেন! গৌরীদান নিয়ে নস্টালজিয়ায় ভাসেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ভাই,
এই মহিলাকে লিড চরিত্রে কেন দেওয়া হয় না
এতো সুন্দর দেখতে যে কি বলব,
উনি যে সিরিয়ালে যে লুকেই যায় ,
আমি জাস্ট অবাক দৃষ্টিতে হয়ে মুগ্ধ হয়ে দেখি
যে সিরিয়ালেই যায়, লিড নায়িকার থেকে ওনাকেই বেশি সুন্দর লাগে
অপা ম্যাম, ইন্দ্রানী ম্যাম যদি লিড পেতে পারে, তাহলে ওনাকে কেন লিড দেয়া হয় না

Love you so much Adity Chatterjee”

আরও পড়ুন : অপরাধ করেও বেঁচে গেলো পরাগ! স্বামীর বিরুদ্ধে অভিযোগ নেই জানালো শিমুল

Related Articles