বাংলা সিরিয়াল

সব চক্রান্ত ভেস্তে যাওয়ার পর ময়ূরীর নতুন অস্ত্র! মধুমিতাকে ইমোশনাল ব্ল্যাকমেল করছে ময়ূরী

জী বাংলা সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে একটি ইচ্ছে পুতুল। প্রতিদিন জি বাংলার পর্দায় সন্ধ্যে ছটা থেকে ইচ্ছে পুতুল ধারাবাহিক সম্প্রচারিত হয়।

টিআরপি তালিকাতে বেশ ভালোই ফল করছে মেঘ, ময়ূরী আর নীলের ত্রিকোণ প্রেমের গল্প। প্রধান চরিত্র অর্থাৎ মেঘের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তিতিক্ষা দাসকে। নীলের চরিত্রে অভিনয় করছেন মৈনাক ব্যানার্জি এবং খলনায়িকা ময়ূরীর চরিত্র দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

আরও পড়ুন : অপা ম্যাম, ইন্দ্রানী ম্যাম যদি লিড পেতে পারে তাহলে অদিতি চ্যাটার্জিকে কেন লিড দেওয়া হয় না? এই বয়সেও যেখানে তিনি এত সুন্দর!

ইতিমধ্যেই ময়ূরীর আসল রূপ সবার সামনে চলে এসেছে। নীল আর মেঘের সম্পর্ক ভেঙে যাওয়া থেকে শুরু করে, গিনির জীবন দুর্বিসহ করে তোলা। প্রত্যেকটা ক্ষেত্রে চক্রান্ত করেছে ময়ূরী। একসময় নীলের মা মিনাক্ষী ময়ূরীকে ভীষণ ভালবাসা এবং বিশ্বাস করত।

কিন্তু গিনির সমস্ত সত্যি বলে দেওয়ার পর সকলের কাছে ছোট হয়ে গিয়েছে ময়ূরী। ভীষণ স্বার্থপর এবং ধূর্ত ময়ূরী। নিজেও মাকেও ব্যবহার করছে সে।

এদিনের পর্বে দেখা গেছে, মেঘ আর ময়ূরীর মা মধুমিতা ভীষণ অসুস্থ। মেঘ আর তার বাবা যেহেতু ডিভোর্সের কাজের জন্য কোর্টে গেছে, তাই মধুমিতাকে দেখভালের দায়িত্ব পড়েছে ময়ূরীর উপর।

এদিকে ময়ূরী তার মায়ের দুর্বলতার সুযোগ নিয়ে নতুন ফন্দি এঁটেছে। অসুস্থ অবস্থায় মাকে উত্তেজিত করে তোলে ময়ূরী। সুপ খাওয়ানোর নাম করে মায়ের কাছে এসে ইমোশনালি ব্ল্যাকমেল করে সে।

ময়ূরী তার মাকে বলে, এবার তার শরীর অসুস্থ হয়ে গেলে মেঘ যেন কোন ভাবেই তাকে রক্ত না দেয়। জন্ম দেওয়ার পরেই নাকি ময়ূরীকে মেরে ফেলা উচিত ছিল তার মা বাবার। সে এখন আর বাঁচতে চায় না। এইভাবেই মায়ের কাছ থেকে সিমপ্যাথি আদায় করে মধুমিতাকে নিজের দিকে টানতে চাইছে ময়ূরী।

কিন্তু শরীর অসুস্থ থাকার কারণে মাকে যে উত্তেজিত করা ঠিক নয়, সেটা বুঝেও নিজের স্বার্থসিদ্ধি করতে ব্যস্ত সে।

আরও পড়ুন : অসুস্থ মানুষ সচরাচর ভালো হয় কিন্তু ময়ূরী তার ব্যতিক্রম! থাপ্পড় খেয়েও বোধোদয় হয়নি তার! ইচ্ছে পুতুল দেখে বলছেন দর্শক!

Related Articles