বাংলা সিরিয়াল

গাঁটছড়ার নতুন প্রমো ভিডিও রেকর্ড তৈরি করল ধারাবাহিক জগতে! মিঠাইকে ছাপিয়ে নয়া রেকর্ড গড়ায় অবাক মিঠাই ভক্তরা

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”। মিঠাই কে টক্কর দেওয়ার জন্যই ধারাবাহিক শুরু হলেও খুব কম বাড়ি টক্কর দিতে পেরেছিল মিঠাই কে। এই ধারাবাহিকে তিনটি জুটি দেখানো হলেও তিনটি জুটির রসায়ন একদম আলাদা। মূলত খড়ি ও ঋদ্ধির রসায়নে গাঁটছড়ার মূল আকর্ষণের কারণ। দ্যুতি ও রাহুলের মধ্যে দুটিকে এখন বেশ আকর্ষণীয় ভাবে পাচ্ছেন দর্শক তবে রাহুল এখনো নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। আর অন্যদিকে বনি কুনারের সবেমাত্র বিয়ে আর তাদের রসায়নও খুব একটা প্রেমের রসায়ন নয় তাই মানুষের কাছে তার আকর্ষণও কম। এত সবকিছুর পরেও গাঁটছড়া কিন্তু বেশ জনপ্রিয় দর্শকের মধ্যে।

কিছুদিন আগেই দেখানো হল এই তিন জুটির তিন জোড়া হানিমুন পর্ব। হানিমুন পর্ব দেখিয়ে মানুষকে বেশ খানিকটা আকর্ষণ করেছিল এই ধারাবাহিক। তিন জনের তিন রকম গল্প দেখানোতে দর্শকের আকর্ষণ যথেষ্ট বৃদ্ধি পেয়েছিল। কিন্তু তারপর এই নেমে আসে সিংহরাই পরিবারে কালো মেঘ। এবার এই বিপদ একসাথে কাটিয়ে ওঠার চেষ্টা করছে খড়ি ও ঋদ্ধি। তাদের সামনে এখন শুধু একটাই লক্ষ্য তাদের সিংহ রায় পরিবারের ঐতিহ্যবাহী ব্যবসা এবং পরিবারকে অটুট রাখতে এই খেলায় মেতেছে এই জুটি।

সম্প্রতি সামনে এসেছে এই ধারাবাহিকের একটি প্রমো। যেখানে দেখা যাচ্ছে ঋদ্ধি একটি পেপার পরে বাড়ির সকলকে জানাচ্ছে যে বেস্ট জুয়েলারি হাউজ অ্যাওয়ার্ড যদি তারা জিততে না পারে তবে তাদের হাত থেকে তাদের ব্যবসাও বাড়ি নিলামে হয়ে যাবে। এরই মধ্যে তাদের কাছে খবর আসে যে সিংহরাই জুয়েলার্সের সমস্ত মডেলকে দ্বিগুণ দামে কিনে নিয়েছে দত্ত জুয়েলার্স। এমন সময় ঘড়ির কাণ্ডে চোখে ধাঁধা ধরে যাবে সবার। সিংহ রায় পরিবারের প্রত্যেকটি মেয়ে সেজে উঠবে তাদের এক্সক্লুসিভ হীরের গহনায়। আর তাতে শুধু অন্যান্যরা নয় অবাক হয়ে যাবে ঋদ্ধিও।

আর এই প্রমো সোশ্যাল মিডিয়াতে আগুন ছড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই প্রমো পোস্ট হওয়া মাত্রই ধন্য ধন্য শুরু হয়েছে নেটিজেনদের তরফ থেকে। সব থেকে অবাককর বিষয় হল মিঠাই ধারাবাহিককে টপকে গাঁটছড়ার এই প্রমো ভিডিও ৪.১ মিলিয়ন এর ওপরে ভিউস পেয়েছে। আর সাথে প্রচুর মানুষ রিয়েকশন দিয়েছে এই ভিডিওতে। ভালোবাসায় ভরিয়ে দিয়েছে কমেন্ট সেকশনে।

একজন ভক্ত যেমন এই প্রমো শেয়ার করে নিয়ে লিখেছেন, “প্রথমবার কোন প্রোমো কম সময়ে এত বেশী দর্শন হয়েছে। অভিনন্দন টিম গাঁটছড়া” – আর এটা দেখেই একদম তাজ্জব বনে গেছেন মিঠাই ভক্তরা। ৫৪ বারের বেশি বাংলার সেরা সেরা ধারাবাহিক মিঠাই কে টপকে দিল “গাঁটছড়া” র একটি প্রমো ভিডিও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।