বাংলা সিরিয়াল

জি বাংলা মহিষাসুরমর্দিনীতে গৌরীকে দেখানো হবে বিশেষ রূপে! ‘ন্যাকা গৌরীকে না দেখিয়ে আগে মিঠাইকে দেখান’, মিঠাইকে না দেখিয়ে গৌরীকে দেখানোতে বিরক্ত হয়ে গেছেন মিঠাই ভক্তরা

হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন। আজ থেকে আর মাত্র তিন সপ্তাহ পরে আসছে সেই শুভক্ষণ। মহালয়ার পূণ্য তিথিতে স্টার জলসা, জি বাংলার মতো চ্যানেল গুলিতে সম্প্রচারিত হবে মহিষাসুরমর্দিনী। যদিও আনঅফিসিয়ালই মুখ্যমন্ত্রীর হাত ধরে পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর পথ চলা।

কিন্তু বাঙালির আসল আমেজ শুরু হবে মহালয়ার দিন থেকেই। যখন বাংলা বিনোদন মাধ্যমে দূরদর্শন আসে তারপর থেকেই শুরু হয়েছিল এই বিশেষ শো। তখন দুর্গার চরিত্র থাকতেন দূরদর্শনের সংযুক্তা ব্যানার্জি। তারপর বেশ কিছুদিন দুর্গার সেজেছিলেন ইন্দ্রানী হালদার। কিন্তু তারপরেই চলে আসে বিভিন্ন প্রাইভেট চ্যানেল। আর সেসব চ্যানেলেই শুরু হতে থাকে মহালয়ার দিন ভোরে এই বিশেষ অনুষ্ঠানের।

আর এখন এই প্রাইভেট চ্যানেল গুলির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে যে কে সবথেকে ভালো অনুষ্ঠান সম্প্রচারিত করতে পারবে। বিশেষত স্টার জলসা ও জি বাংলা নিজেদের মধ্যে কম্পিটিশন করতে থাকে। যদিও ইতিমধ্যেই আমরা জানতে পেরে গেছি, কোন চ্যানেলে কে দুর্গা হতে চলেছেন। স্টার জলসা দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী সোনামনি সাহাকে। আর শিব হিসেবে থাকবেন আমাদের গঙ্গারামকে। আবার অন্যদিকে জি বাংলায় দুর্গা হিসেবে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

কিন্তু তাঁর সাথে কে শিব হিসেবে থাকবেন তাঁর কথা এখনো জানতে পারা যায়নি। কিন্তু এর পাশাপাশি জানা গিয়েছে অন্যান্য চরিত্রের অভিনেতা অভিনেত্রীদের। ইতিমধ্যেই ধীরে ধীরে সামনে আসছে জি বাংলায় দেবীর অন্যান্য রূপে যারা অভিনয় করবেন সেই সব অভিনেত্রীদের নাম। যেমন গতকালই আমরা জানতে পেরেছি দেবী চণ্ডিকার রূপে দেখতে পাওয়া যাবে পিলুর রঞ্জাকে। আবার আজকে একটু আগেই সামনে এসেছে মোহনা মাইতি অর্থাৎ গৌরী এলো ধারাবাহিকের গৌরীকে ঠিক কোন চরিত্রে দেখতে পাওয়া যাবে সেই বিষয়।

যদিও এখানেই রয়েছে দর্শকদের জন্য বড় চমক। চলতি সপ্তাহে টিআরপি লিস্টের প্রথম হয়েছে গৌরী এলো ধারাবাহিক। আর ইতিমধ্যেই সামনে এলো মোহনা মাইতি অর্থাৎ গৌরীর দেবী দুর্গার রূপ। দেবী গন্ধেশ্বরী রূপে অবতীর্ণ হতে চলেছেন মোহনা। কিন্তু আবার অন্যদিকে দর্শক মন্ডলী তরফ থেকে আশা ছিল যে গৌরীকে দেখা যাবে গৌরী রূপে আর ঈশান থাকবে মহাদেব রূপে। গৌরীর রূপ সামনে চলে এলো কিন্তু এখনো দেখা হলো না আমাদের মিঠাইরানীকে দেখা যাবে ঠিক কোন চরিত্র। এতেই ক্ষিপ্ত হয়েছেন মিঠাইয়ের এক বিশাল ভক্তকুল। তাদের দাবি মিঠাই কেউ শীঘ্রই দেখানো হোক। মিঠাই কে দেখার জন্যই অপেক্ষা করছেন দর্শকের একটা বড় অংশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।