টলিউড

“আজ রাতে আমাকে কোথায় পাওয়া যাবে জানেন?” দর্শকের দিকে নিজে প্রশ্ন ছুড়ে নিজেই উত্তর দিলেন রুক্মিণী! কিন্তু তাঁর প্রশ্নে কি বলতে চাইলেন অভিনেত্রী?

রুক্মিণী মৈত্র, টলিউডের বর্তমানে জনপ্রিয় অভিনেত্রীদের সারিতে রয়েছেন তিনি। অভিনয় জগতেও অল্প কয়েকদিনের মধ্যেই বেশ ভালো সংখ্যক জনপ্রিয়তা করে নিয়েছেন নিজের। শুধু অভিনয় নয় নাম করেছেন সোশ্যাল মিডিয়াতেও। প্রায় ১০ লক্ষ তাঁর ফ্যান ফলোইং। আর তিনিও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি পোস্ট করেন তাঁর অনুরাগীদেরকে উদ্দেশ্য করে। তেমনই তাঁর অনুরাগীরাও ভরিয়ে দেন ভালোবাসায়।

যেমন সম্প্রতি রুক্মিণী নিজের কিছু বোল্ড লুকের ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে অভিনেত্রীর সেই বোল্ড লুক। সেই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে টুকটুকে লাল রঙের স্যাটিনের পোশাক। মেকআপ বলতে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক আর চোখে কাজল আর একেবারে হালকা মেকাপে ধরা দিয়েছে অভিনেত্রী। চোখেমুখে খুনসুটি নিয়ে লেন্সবন্দি হয়েছেন ‘কিশমিশ’-এর রোহিনী। এই ছবি পোস্ট করেই অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “আজ রাতে আমাকে কোথায় পাওয়া যাবে, জানেন? জানেন ।”

দর্শকদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়েই উত্তর দিয়েছেন অভিনেত্রী। দর্শকদের মনে করিয়ে অভিনেত্রী আবারও একবার জানিয়েছেন, স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’-এ দেখা আজকে দেখা যাবে তাঁকে। এই রিয়্যালিটি শোয়ের তৃতীয় কিস্তিতে বিচারকের আসনে দেখা যাচ্ছে রুক্মিণীকে। সঙ্গে রয়েছেন দেব এবং মনামি ঘোষ । প্রত্যেক শনি এবং রবিবার স্টার জলসার অনুষ্ঠানটি সম্প্রচারিত হয় ঠিক রাত সাড়ে নটায়।

অভিনেত্রী রুক্মিণী প্রথম থেকে কিন্তু কখনোই অভিনয় করেননি। তিনি ছিলেন প্রথম সারির মডেল। সেখান থেকেই প্রবেশ ঘটে অভিনয় জগতে। ২০১৭ সালে দেবের হাত ধরে এন্ট্রি নেন টলিউডের। অভিনেত্রীর প্রথম ছবি দেবের বিপরীতে চ্যাম্প। এর পর করেছে একের পর এক সব হিট সিনেমা। ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’-এর মতো একাধিক ছবি রয়েছে রোহিণীর ঝুলিতে। প্রবেশ করেছেন বলিউডেও। বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক’ ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী। শেষবারের জন্য তাঁকে দেখা গিয়েছে দেবের বিপরীতে ‘কিশমিশ’-এ। বক্স অফিসে ভালো রকম সফল হয়েছে ছবিটি।

বড় পর্দার সাথে সাথে পা রেখেছেন ছোট পর্দাতেও। জনপ্রিয় নন ফিকশন শো ডান্স ডান্স জুনিয়ার এর হাত ধরে জাজ হিসেবে অভিনেত্রী এন্ট্রি নিলেন ছোট পর্দায়। এখানেও দেখা যাচ্ছে তাঁর সাথে অভিনেতা দেবকে। এই শো এর সঞ্চালনার দায়িত্ব রয়েছেন ছোট পর্দা দীপু ওরফে রোহন ভট্টাচার্য। আর ক্যাপ্টেন হিসেবে দেখা যাচ্ছে তৃণার সাহা, দীপান্বিতা রক্ষিত এবং অভিষেক বসুকে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।