বাংলা সিরিয়াল

‘দিন নেই রাত নেই গৌরীকে কিস করছে ঈশান! পরিবারের সবার সামনে দেখা যায় না এই সব দৃশ্য! শুধু বঙ্গ সেরা ধারাবাহিক হলেই হয় না, কিছু জিনিস মাথায় রাখতে হয়’- গৌরী এলো ধারাবাহিকের রোমান্টিক দৃশ্য নিয়ে প্রবল আপত্তি তুললেন নেটিজেনদের একাংশ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে ঈশানের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং গৌরীর ভূমিকায় অভিনয় করছেন মোহনা মাইতি। দুজনের অভিনয় দর্শকদের খুব পছন্দ হয়েছে এবং ধারাবাহিকের গৌরী এবং ঈশানের জুটি ও দর্শকদের খুব পছন্দ হয়েছে। সেই কারণেই তো বহু বছরের বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই কে হারিয়ে ৮.২ পেয়ে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে ঈশান ও গৌরী কে দেব দেবীর অংশ রূপে দেখানো হয়। ‌

ধারাবাহিকের বক্তব্য অনুসারে যেদিন দেব অংশের সঙ্গে দেবী অংশের মিলন ঘটবে সেদিন ঘোমটা কালির মাথা থেকে ঘোমটা খুলে যাবে। আধ্যাত্মিক ও বৈজ্ঞানিক ভাবনা চিন্তার মিশেল লক্ষ্য করা যায় এই ধারাবাহিকে। তবে সম্প্রতি এই ধারাবাহিক দেখে চটলেন দর্শকরা।

আসলে যে ধারাবাহিক বঙ্গ সেরা হয় সেই ধারাবাহিকের প্রতি মানুষের কিছু আলাদা চাহিদা থাকে আর সেটা পূরণ করতে না পারলে সাধারণ মানুষ রেগে যান। এমনটাই হয়েছে সাম্প্রতিক কালের ধারাবাহিক নিয়েও। গৌরী এলো ধারাবাহিকে হুটহাট করে ঈশান গৌরীর রোমান্স দেখানো হয় যেটা হজম করতে পারেন নি নেটিজেনরা।

সম্প্রতি গৌরী এলোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যেখানে দেখানো হচ্ছে যে ঈশান গৌরীকে কিস করছে। এই ভিডিও নিয়ে আপত্তি তুলেছেন মানুষজন তাদের বক্তব্য এই ধারাবাহিকে এইরকম দৃশ্য থাকলে পরিবারের লোকের সাথে এবং ছোট ছোট বাচ্চাদের সাথে একসাথে বসে ধারাবাহিক দেখা যায় না। এই একই অভিযোগ তারা তুলেছিলেন কিছুদিন আগে শেষ হয়ে যাওয়া ধারাবাহিক মন ফাগুনে পিহু ঋষির ফুলসজ্জা দৃশ্য দেখার পর। সেখানেও কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখে চটেছিলেন দর্শকরা, সম্প্রতি বঙ্গ সেরা ধারাবাহিকের কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখেও মানুষজন চটে গেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।