বাংলা সিরিয়াল

চলে যাচ্ছে হালুম। মিঠাইয়ের অভিনয় কাঁদিয়ে দিল ভক্তদের। কেন প্রমো করা হলো না? প্রশ্ন তুলল দর্শকেরা।

সাম্প্রতিককালে বাংলা ধারাবাহিকের একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। পুজোর সময় টিআরপিতে উঠানামা লেগেই থাকে আর তারই জেরে মিঠাইয়ের টিআরপি বেশ অনেকখানিই কমেছে।

তবে টিআরপি হার মানাতে পারেনি এই ধারাবাহিকের জনপ্রিয়তাকে। কারণ মিঠাই ধারাবাহিকের ভক্তেরা আগে আগেই অনলাইনে দেখে ফেলছে ধারাবাহিকের পর্বগুলি। কিন্তু প্রায় ৭০ দিনের বেশি হয়ে গেল মিঠাইয়ের কোন প্রমো ছাড়া হয়নি টিভিতে। এদিকে হালুমের সাথে শেষ পর্বটি ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন অনলাইনে আর তারপরেই প্রশ্ন তুলেছে জি বাংলার প্রতি। কেন এই শেষ পর্বটি নিয়ে কোন প্রোমো তৈরি করা হলো না?

গতকাল যারা অনলাইনে হালুমের সাথে শেষ দেখার, ধারাবাহিকের এই বিশেষ এবং গুরুত্বপূর্ণ পর্বটি দেখেছেন তারা মন্তব্য করেছে এটা “মিঠাই এর জীবনের সেরা অভিনয় ছিল।”

ছোট গোল গাল এই মিষ্টি বাচ্চা ছেলে হালুম এর সাথে অল্প কয়েক দিনের মধ্যেই মিঠাইয়ের একটা গভীর স্নেহের – ভালোবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। মিঠাই প্রচন্ডভাবে জড়িয়ে গিয়েছিল খুদেটির সাথে। এমন অবস্থায় তার আসল বাবা মা খোঁজ পেয়ে তাদের ছেলেকে ফেরত নিতে আসে। এতে যেমন আনন্দ পেয়েছে মিঠাই ঠিক তেমনি হালুমের সাথে আর কখনো দেখা হবে না ভেবে দুঃখ কষ্টেও জর্জরিত হয়ে পড়েছে মিঠাই।

একদিকে হাসি আবার অন্যদিকে চোখের জল ফেলে হালুম কে বিদায় জানিয়েছে মিঠাই। তার এই অভিনয় দেখে চোখের জল ফেলতে বাধ্য হয়েছে দর্শকেরা। তারা জয়জয়কার করছে মিঠাইয়ের। এদিনের এপিসোডে অনবদ্য ছিল তার অভিনয়।এক কথায় বলা যায় সবাই ধন্য ধন্য করছে মিঠাইয়ের অভিনয়ের।

অত্যন্ত ইমোশনাল এই পর্বটিতে মিঠাইয়ের সাথে সাথে দর্শকেরাও পড়ে গিয়েছিলেন ফাঁপরে। তারাও বুঝতে পারছিলেন না যে নিজের আসল বাড়ি হালুম ফিরে যাচ্ছে দেখে আনন্দিত হবেন নাকি মিঠাইয়ের দুঃখ দেখে দুঃখিত হবেন। অনেকে আবার কষ্ট পাচ্ছেন এই ভেবে যে হালুম কে তারা আর টিভির পর্দায় দেখতে পাবেন না। বর্তমানে খুব ঢিমেতালে চললেও আগামীতে নিশ্চয়ই খুব ভালো ফল করবে মিঠাই, সেই নিয়ে আশাবাদী মিঠাই এর ভক্তরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।