বাংলা সিরিয়াল

‘লীনার ধুলোকনা স্লট হারা হতে হতে মিঠাইকে স্লট হারা করে টপার হয়েছ তাই লীনার ছেলের লেখা ইচ্ছে পুতুলকে অনুরাগের বিপক্ষে দিয়েছে!’টপার হবে ইচ্ছে পুতুল দৃঢ় প্রতয়ী দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া ’। এই ধারাবাহিকটি হলো সূর্য দীপার ভালোবাসার গল্প,গল্পের নায়ক সূর্য যে তার জীবনে রূপের থেকে গুণের কদর বেশি করেছে আর তার জীবন সঙ্গী হিসেবে বেছে নেয় শ্যাম বর্ণা দীপাকে। জীবনের প্রত্যেকটা ক্ষেত্রে সূর্য দীপাকে সম্মান করে গেছে ও দীপার পাশে দাঁড়িয়েছে, কিন্তু মিশকা সূর্যকে একটি ভুল বুঝিয়েছিল আর সেই ভুল বোঝাবুঝি থেকে সূর্য দীপা কে ভুল বোঝে এবং দীর্ঘ বেশ কয়েক বছর ধরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায় এবং তারা আলাদা থাকতে শুরু করে, তাদের সন্তান সোনা রূপা বেড়ে ওঠে আর গল্পে সোনা রূপা সূর্য দীপা কে নিয়ে নতুন নতুন টুইস্ট আসতে শুরু করে। – এই ধারাবাহিকটি দর্শকদের এতটাই পছন্দের যে প্রথম থেকে বরাবর এই ধারাবাহিকটি স্লটলিড করে গেছে, এমনকি বর্তমানে বেশ কয়েকবার বেঙ্গল টপার‌ও হয়েছে অনুরাগের ছোঁয়া।

স্টার জলসার এই স্লট লিডার ধারাবাহিককে সরানোর জন্য প্রতিপক্ষ চ্যানেলে একাধিক ধারাবাহিক এসেছে, কিন্তু সেগুলি ব্যর্থ হয়ে চলে গেছে অনুরাগের ছোঁয়াকে তারা হারাতে পারে নি। বেশ কিছুদিন আগে জি বাংলার মুকুট বলে একটি ধারাবাহিক এসেছিল অনুরাগের ছোঁয়ার বিপরীতে, তারপর হঠাৎ করেই দেখা যায় কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই মুকুটের স্লট চেঞ্জ করে দেওয়া হয় আর অনুরাগের ছোঁয়ার বিপরীতে দেওয়া হয় ইচ্ছে পুতুল ধারাবাহিকটিকে।

এখন অনেকে বলছেন যেহেতু মুকুট ধারাবাহিকটি অনুরাগের ছোঁয়ার সাথে টিআরপিতে পাল্লা দিতে পারছিল না, তাই এটা হয়েছে, কিন্তু কারোর বক্তব্য আবার শুধু মুকুটের জন্য নয় ইচ্ছে পুতুলের ওপর ভরসা করেই অনুরাগের ছোঁয়ার বিপরীতে দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লিনা গঙ্গোপাধ্যায় এর লেখা ধুলুকনা, টপার হওয়া মিটাই এর স্লটে, স্লট হারা হতে হতে মিটাই কে স্লট হারা করে টপার হয়েছ
তাই হয়তো জি ও ওনার ছেলের লেখা ইচ্ছে পুতুল কে অনুরাগ এর সাথে দিছে যাতে অনুরাগ কে স্লট হারা করে ধুলু মতো টপার হতে পারে ইচ্ছে পুতুল”

Related Articles