বাংলা সিরিয়াল

‘অনেক ভাবনা চিন্তা করে মুকুটকে রাত দশটায় দেওয়া হয়েছে,ইছাপুতুল পারতো না! কিন্তু মুকুটে অনেক চমক আছে!মন দিতে চাই সাপোর্ট পাবে মুকুটের জন্য!’-মুকুটকে খারাপ বলায় কার্যত ধুয়ে দিলেন এক দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো অনুরাগের ছোঁয়া, ব্লক ব্লাস্টার ধারাবাহিক বলা যায় এটিকে, একের পর এক প্রতিপক্ষকে হেলায় হারিয়ে দিয়েছে এই ধারাবাহিক। কড়ি খেলা থেকে লাল কুঠি, এই পথ যদি না শেষ হয় থেকে শুরু করে তোমার খোলা হাওয়া অনুরাগের স্লট ছিনিয়ে নিতে না পেরে নিজেরাই শেষ হয়ে গেছে, সাম্প্রতিককালে মুকুট বলে একটি ধারাবাহিককে আনা হয়েছিল অনুরাগের ছোঁয়ার বিপরীতে, কিন্তু কয়েক সপ্তাহ যেতে না যেতেই মুকুটের স্লট চেঞ্জ করা হলো। অনুরাগের ছোঁয়ার বিপরীতে দেওয়া হলো ইচ্ছে পুতুল ধারাবাহিককে আর মুকুটকে দেওয়া হল রাত দশটায় হরগৌরী পাইস হোটেলের বিপরীতে।

এই টাইমিং স্লট দেখার পর থেকেই সবাই বলতে শুরু করলেন যে মুকুট গোহারান হেরে অনুরাগের ছোঁয়ার কাছের থেকে বিদায় নিয়েছে একই সাথে একদল মানুষ কেউ বলতে শুরু করলেন যে মুকুট যেহেতু অনুরাগের ছোঁয়ার সাথে পারছিলো না, ভীষণ রকম কম টি আর টি পাচ্ছিল, এরফলে মুকুট শেষ হয়ে যাওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছিল, মুকুটকে যাতে শেষ হয়ে যেতে না হয় সেই কারণে মুকুটকে বাঁচাতে ইচ্ছে পুতুল ধারাবাহিকটিকে অনুরাগের ছোয়ার বিপরীতে দিয়ে ইচ্ছে পুতুল ধারাবাহিককে বলি করা হলো,কারণ এটা তো বোঝাই যাচ্ছে অনুরাগের ছোঁয়ার বিপরীতে এলো ইচ্ছে পুতুল অনুরাগের সাথে পারবে না।

সবাই যখন মুকুটের নামে খারাপ খারাপ কথা বলছিলেন তখন একজন এই সমস্ত কিছু প্রতিবাদ করে বললেন যে, নাহ, অনেক ভাবনা চিন্তা করেই মুকুটকে রাত্রি দশটায় হরগৌরী পাইস হোটেলের বিপরীতে দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবাই বলছে মুকুট নাকি খারাপ মুকুট সিরিয়াল এত খারাপ নয় এবং সামনে মুকুট ধারাবাহিককে আরো অনেক চমক আসতে চলেছে তাই আমার মনে হয় মুকুট দশটায় দিয়েই ভালই করেছে। কারণ ইচ্ছে পুতুল মনে হয় না পাবে বলে তাই অনুরাগের ছোঁয়ার বিপরীতে দিয়েছে আর যদি মুকুট স্লট পায় তাহলে তাহলে মন দিতে চাই সিরিয়ালটাও একটু সাপোর্ট পাবে”

Related Articles