বাংলা সিরিয়াল

পুজোর পর ফের বন্ধ হতে চলেছে কি আরো এক বাংলা ধারাবাহিক? “পিলু”কে নিয়ে গুঞ্জন টলি পাড়ায়

বেশ কিছু বাংলা সিরিয়াল প্রথম দিকে দুর্দান্ত পারফরম্যান্স করলেও যত দিন গেছে তারা হতাশ করেছে দর্শকদের। একের পর এক জনপ্রিয় বাংলা সিরিয়াল দর্শকের অভাবে সাম্প্রতিককালে বন্ধ হয়ে গেছে।‘উমা’, ‘যমুনা ঢাকি’, ‘অপরাজিতা অপু’-সহ একাধিক ধারাবাহিক টিআরপি রেটিং এ পিছিয়ে শেষ করে ফেলেছে তাদের গল্প। টলিপাড়ায় গুঞ্জন হয়তো এই লিস্টে আরও একটি বাংলা ধারাবাহিকের নাম জুড়তে চলেছে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে হয়তো পুজোর পরেই শেষ হয়ে যাবে বাংলা ধারাবাহিক ‘পিলু’।

বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে বেশ হতাশাসজনক ফল করেছে এই বাংলা ধারাবাহিক। প্রতি সপ্তাহে প্রকাশিত টিআরপি চার্ট দেখলেই বোঝা যাবে দর্শকরা মুখ ফিরিয়েছেন আহির আর পিলুর থেকে।

মেগা সিরিয়ালটির পতনের পিছনে সংশ্লিষ্ট মহল মনে করছে দর্শকরা কেন্দ্রীয় চরিত্র আহির আর পিলুকে আর সেইভাবে স্ক্রিনে দেখতে পাচ্ছেন না।রঞ্জা আর মল্লারকে কেন্দ্র করে এই গল্প এখন এগোচ্ছে। নতুন এই কেমিস্ট্রি মোটেই দর্শকরা ভালোভাবে নিচ্ছেন না। অনেক দর্শক রসিকতার সুরে বলছেন , “এবার গল্পের নামই পরিবর্তন করে দেওয়া উচিত!”

বিষয়টি নিয়ে গৌরব রায় চৌধুরী অবশ্য তেমন কিছু মন্তব্য করতে রাজি হননি। তিনি জানিয়েছেন, ” এই ব্যাপারটি নিয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তাই কোন নির্দিষ্ট উত্তর দিতে পারবো না।” কিন্তু টিআরপির বিচারে ওই একই সময় দেখানো অন্য চ্যানেলের একটি ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ রীতিমতো ছাপিয়ে গেছে ‘পিলু’কে। ‘নবাব নন্দিনী’র প্রেম কাহিনী দর্শকদের খুব দ্রুত আপন করে নিয়েছে। ‘ পিলু’ যদি বন্ধ হয়ে যায় তাহলে ওই টাইম স্লটে নতুন কোন সিরিয়াল অপেক্ষা করছে সেই দিকেই তাকিয়ে টেলি ভক্তরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।