বাংলা সিরিয়াল

স্বপ্নে স্ত্রী নন্দিনীকে ফুটবল ভেবে লাথি নবাবের! ঘুমের ঘোরে ফুটবল খেলছিলো নবাব, সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাঙালি মানেই ফুটবল। সেই প্রাচীন কাল থেকে বাঙালির শিরায় শিরায় ফুটবল যেন নেশার মতো গেঁথে আছে। সাহিত্য থেকে সিনেমা, সিরিয়াল থেকে ওয়েব সিরিজ, সব জায়গার গল্পেই ঘুরেফিরে এসেছে ফুটবল। প্রত্যেক বাঙালি আর্জেন্টিনা – ব্রাজিল, ইস্টবেঙ্গল – মোহনবাগান ,এই নিয়ে বরাবর থাকে দ্বিধা বিভক্ত।

বাঙালির এই ফুটবল ইমোশনকে কেন্দ্র করে শুরু হয়েছিল সিরিয়াল নবাব – নন্দিনী। সিরিয়ালের নায়ক নবাব একজন উঠতি ফুটবলার। অপরদিকে ইতিমধ্যেই সে বিয়ে করে ফেলেছে নন্দিনীকে। নন্দিনী কিন্তু নবাবের উপর কর্তৃত্ব করতে রাজি নয়। বরং সে প্রতি মুহূর্তে নবাবকে উৎসাহ দেয় ভালো ফুটবলার হওয়ার জন্য। কিন্তু সম্প্রতি এমন একটি ভাইরাল ভিডিও সামনে এসেছে যা দেখে হাসির রোল নেট মাধ্যমে।

সিরিয়ালের গল্প অনুযায়ী বিয়ে হয়ে গেছে নবাব ও নন্দিনীর। একই বিছানায় রাতে ঘুমিয়েছে তারা। কিন্তু নবাব এতটাই ফুটবল পাগল যে ঘুমের মধ্যেও সে নন্দিনীকে ফুটবল ভেবে সজোরে মেরেছে এক লাথি। নবাবের এক লাথিতে খাট থেকে নিচে পড়ে যায় নন্দিনী। স্বপ্নের ঘোরে আবার নন্দিনীকেই জাপটে ধরে নবাব ভাবে যে সে ট্রফি জিতে গেছে। এমনই একটি ভিডিও এখন ভাইরাল সোশ্যাল দুনিয়ায়। এই ভিডিও দেখে নিজেদের আর সামনে রাখতে পারছেন না দর্শকরা। কৌতুক মিশ্রিত এই দৃশ্য দেখার পর এখন হেসে গড়িয়ে পড়ছেন সকলে।

স্টার জলসার বহু প্রশংসিত এই সিরিয়ালের কৌতুক দৃশ্যটি এখন সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল। সাংসারিক কূটকচালির বাইরে এই দৃশ্য মন জয় করে নিয়েছে দর্শকদের। ভাইরাল এই দৃশ্যটি দেখে বিভিন্ন মানুষ কমেন্টও করেছেন। একজন জনৈক ব্যবহারকারী যেমন লিখেছেন ,আমার স্বামীও আমাকে ফুটবল ভেবে খাট থেকে ফেলে দেয়। কেউ কেউ আবার বলেছেন যে, হাসতে হাসতে পেটে খিল ধরে গেল। আপনাদের জন্যও রইল সেই ভিডিওর অংশ। আপনারাই বলুন আপনাদের কেমন লাগলো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।