Stories

“ক্যামেরার সামনে কখনো মুখ দেখাতে পারবে না তুমি”, নিন্দুকদের এই ধরনের সমালোচনার মুখে ঝামা ঘষে দিয়ে আজ টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী “ফড়িং”

বাংলা টেলি জগতে আজ অন্যতম পরিচিত মুখ “ফড়িং।” যত সময় গেছে তত দ্রুত দর্শকদের মনে জায়গা করে নিয়েছে স্টার জলসার বিখ্যাত সিরিয়াল “আলতা ফড়িং।” এই সিরিয়ালটির কেন্দ্রবিন্দুতে রয়েছেন ফড়িং নস্কর নামে একজন জিমন্যাস্ট। হাজার প্রতিকূলতাকে জয় করে কিভাবে ফড়িং নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে তা নিয়েই এগোতে থাকে এই সিরিয়ালের গল্প।

“আলতা ফড়িং” সিরিয়ালে ফড়িং এর ভূমিকায় অভিনয় করছেন খেয়ালী মন্ডল (Kheyali Mondal)। তিনি আদতে দক্ষিণ চব্বিশ পরগণা জেলার কুস্তিয়া গ্রামের বাসিন্দা। সিরিয়ালে অভিনয়ের জন্য তাকে এখন থাকতে হয় কলকাতায় দিদির বাড়িতে। বর্তমানে টেকনো ইন্ডিয়া কলেজের বিবিএ এর ছাত্রী খেয়ালী রীতিমতো সংঘর্ষ করে আজ প্রতিষ্ঠিত হয়েছেন টেলি জগতে।

অনেকেই হয়তো জানেন না খেয়ালী বাস্তব জীবনেও খুব ভালো জিমন্যাস্টিকস। খেয়ালী এক সাক্ষাৎকারে জানান,” আমি যখন ক্লাস ফাইভে পড়ি তখন থেকেই পাড়ার একটি কোচিং সেন্টারে জিমন্যাস্টিকের তালিম নিতাম। এই জিমন্যাস্টিক শেখার পেছনে রয়েছে আমার নাচ। এখন সময়ের অভাবে হয়তো ক্লাস করতে যেতে পারি না, কিন্তু প্র্যাকটিস নিয়মিত জারি রেখেছি।”

বর্তমান টেলি জগতের জনপ্রিয় মুখ খেয়ালী কখনো ভাবেননি যে তিনি অভিনেত্রী হবেন। তার মায়ের ইচ্ছাতেই তিনি বিভিন্ন জায়গায় অভিনয়ের জন্য অডিশন দিতে শুরু করেন। এই অডিশন দিতে গিয়ে বিভিন্ন রকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তাকে। খেয়ালী জানিয়েছেন একবার এক পরিচালক নাকি তাকে বলেছিলেন,”তুমি কখনো ক্যামেরার সামনে অভিনয় করতে পারবে না। তোমাকে ক্যামেরার পিছনে থাকতে হবে।”

বিভিন্ন নেতিবাচক মন্তব্যের পরেও খেয়ালী তার আশা ছাড়েননি। কষ্টের মাধ্যমে অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করে ঝামা ঘষে দিয়েছেন নিন্দুকদের মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Kheyali Mondal (@kheyaliofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।