বাংলা সিরিয়াল

হাতে নেই কাজ, ‘পেট চালাতে’ মনোকিনিতে আবেদন ছড়াচ্ছেন, ইষ্টিকুটুমের বাহামণিকে ট্রোল করলো নেটিজেনরা

২০১১ সালে স্টার জলসায় শুরু হয় ইষ্টিকুটুম সিরিয়াল টি। এই সিরিয়ালটির বাহার চরিত্রে দেখা যায় রনিতা দাস কে। সেই সময় বাহার চরিত্রে পাঠ করতো রনিতা দাশ। উরচি বাহার রসায়নে মনমজেছিল নেটিজেনদের। সম্প্রতি বাহামনি অর্থাৎ রনিতা দাশের একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ফটোতে রনিতা বোল্ড লুকে ধরা দিয়েছেন। তার এই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সৃষ্টি হয়েছে।

ইষ্টি কুটুম সিরিয়ালের পর রনিতাকে আর কোনো সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। ইষ্টিকুটুমে অভিনয় করতে করতে হঠাৎ একদিন অভিনেত্রী হারিয়ে যান। শোনা যায় শারীরিক কারণে সিরিয়াল থেকে সরে যেতে বাধ্য হয়েছিলেন তিনি।মেরুদন্ডে ব্যথা, ওভারিতে সমস্যা থাকায় তার পক্ষে আর ধারাবাহিকে কাজ করা সম্ভব হচ্ছিল না। ইষ্টিকুটুম ছেড়ে যাওয়ার কারণে তার বিরুদ্ধে কেসও করা হয়েছিল পরে অবশ্য তা মিটে যায়।

ইষ্টিকুটুমের পরে তাকে আর কোনো সিরিয়ালে দেখা যায়নি। সম্প্রতি এই অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যে ছবিতে তাকে কিন্তু বাহার বেশে অর্থাৎ শাড়ি পড়ে দেখা যায়নি দেখা গেছে বোল্ড লুকে। সমুদ্রসৈকতে মনোকিনি পোশাকে ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন রনিতা। তারপরে কমেন্ট বক্সে কেউ লিখেছেন, “এটাই কি বাহামণি! চেনাই যাচ্ছে না!’’ কেউ বাহার ভাষাতেই রনিতার প্রশংসা করে লিখছেন, “অনেক হট লাগছিস বটেক’’।

কেউ কেউ আবার ট্রোল করে লিখেছেন “বাহামণির কী হাল! পেট চালাতে এদের কী না করতে হয়!’’ তবে নিন্দুকদের কোনো পাত্তাই দিচ্ছেন না অভিনেত্রী। এই অভিনেত্রী বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা সংস্থাও খুলেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।