বাংলা সিরিয়াল

এবারে ঋষি পিহুর জায়গা কেড়ে নিতে আসছে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’, সামনে এলো মাধবীলতা ধারাবাহিকের সময় এবং দিনক্ষণ

স্টার জলসা ইতিমধ্যেই শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। দুটি নতুন ধারাবাহিক ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। বাকি আর একটা, সেই ধারাবাহিক নিয়েও এবার জল্পনার অবসান হলো। অবশেষে সামনে এলো আগামী নতুন ধারাবাহিক মাধবীলতার সময় এবং দিনক্ষণ সবকিছু। আর সেইসঙ্গে প্রশ্ন উঠল মন ফাগুন ধারাবাহিকের সময় নিয়ে। ইতিমধ্যেই আমরা দেখেছি নতুন ধারাবাহিক গুলি আসার সঙ্গে সঙ্গে বেশ কিছু পুরনো ধারাবাহিকের সময় পরিবর্তন করে দেওয়া হয়েছে। পুরনো ধারাবাহিকগুলি সময় পরিবর্তন করে সেই জায়গায় নতুন ধারাবাহিক গুলি নিয়ে আসা হচ্ছে। এবার এই একই ঘটনা ঘটলো মন ফাগুন ধারাবাহিকের সাথেও।

আসন্ন ধারাবাহিক মাধবীলতা সময় দেওয়া হলো রাত সাড়ে আটটায়। যেখানে বর্তমানে রাত সাড়ে আটটায় দেখা যায় মন ফাগুন ধারাবাহিক। আগামী দিনে মন ফাগুন ধারাবাহিকের জায়গায় দেখা যাবে নতুন ধারাবাহিক মাধবীলতা। কারণ টিআরপি তালিকায় জি বাংলা লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিতে পারছে না মন ফাগুন ধারাবাহিক। যার ফলে দিন দিন কমছে টিআরপি রেটিং। আর এই কারণেই হয়তো সময় পরিবর্তন করে দেওয়া হলো ধারাবাহিকের। মন ফাগুন ধারাবাহিক শুরু হওয়ার সময় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। ঋষি এবং পিহুর জুটি সেরা জুটির আখ্যা পেয়েছিল। কিন্তু যত দিন যাচ্ছে দুজনের জুটি যেন ফিকে হয়ে পড়ছে। নতুন টুইস্ট ও কাজে আসছে না এবার। তাই মন ফাগুন ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত ধারাবাহিকের ভক্তরা এবং ধারাবাহিক কর্তৃপক্ষ।

সম্ভবত মন ফাগুন ধারাবাহিককে একদম বিকেল অথবা একদম রাতের স্লটে পাঠানো হবে। আর যা নিয়ে বেশ মন খারাপ মন ফাগুন ভক্তদের। বর্তমানে দর্শক দুই দলে ভাগ হয়ে গিয়েছে। একদল চাইছে এই ধারাবাহিক যত তাড়াতাড়ি সম্ভব বন্ধ করা হোক। আরেক দল প্রচন্ডই ক্ষিপ্ত হয়ে রয়েছে চ্যানেলের উপরে। তাদের দাবি নতুন ধারাবাহিক মাধবীলতা কত ভালো টিআরপি তুলতে পারে সেটা দেখার অপেক্ষায় রয়েছে তারা। ফ্যান পেজ গুলি তরফ থেকে বিভিন্ন রকম বক্তব্য রাখা হয়েছে। অনেকেরই অনুরোধ করছে যাতে একদম রাতের স্লটে পাঠিয়ে দেওয়া না হয়। তাহলে তো ধারাবাহিক শেষই হয়ে যাবে। এবারে দেখার অপেক্ষা চ্যানেল কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেন। মন ফাগুন কে কটার স্লটে পাঠানো হয় সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।