Viral

এত বড়োলোক হয়ে গেলেও নেই কোনো অহংকার! সাদামাটা পোশাকে, সাধারণ মানুষের সাথে গায়ক অরিজিৎ সিং! জিয়াগঞ্জের নার্সিং স্কুলের ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান সমাজের মানুষের কাছে এক গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। দিনে‌ বহু ভিডিও ভাইরাল হয় এই মিডিয়ার মাধ্যমে। আবার সেই ভিডিও যদি সেলিব্রিটিদের হয় তাহলে তো কোনো বলে কথাই নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বলিউডের উচ্চ শিখরে থাকা গায়ক অরিজিৎ সিং এর একটি ভিডিও। যা দেখে এই গায়কের প্রশংসা করেছেন নেটবাসীরা।

চড়াই উতরাই বহু পথ পেরিয়ে আজ অরিজিৎ সিং সাফল্যের উচ্চ শিখরে বসে রয়েছেন। মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জ এর ভূমিপুত্র তিনি। আরব সাগরের তীরে তার বসবাস হলেও মাটির টানে বার বারই নিজের বাড়ি ছুটে আসেন ভাগীরথীর তীরে। এখনো তার জিয়াগঞ্জ এর ভোটাধিকার রয়েছে। এত বড় শিল্পী হওয়া সত্ত্বেও তার মনে কোনো অহংকার নেই। নিজেকে তিনি সাধারণ মানুষের মতোই মনে করেন। এমনই চিত্র ধরা পড়েছে বারংবার সোশ্যাল মিডিয়াতে।

এর আগে সোশ্যাল মিডিয়াতে এক ভিডিওর মাধ্যমে দেখা যায় যে অরিজিৎ সিং তার ছেলেকে পৌঁছাতে স্কুলে নিয়ে গেছেন। স্কুলের গেট বন্ধ থাকায় সাধারণ ছেলেমেয়েদের সাথে তিনিও তার ছেলেকে নিয়ে স্কুলের সামনে দাঁড়িয়ে থাকে। আবারো ঠিক এইরকমই একটি চিত্র ধরা পড়েছে মিডিয়ার পাতায়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং ঢিলেঢালা পোশাক পড়ে জিয়াগঞ্জ এর একটি নার্সিং কলেজে ঘুরে বেড়াচ্ছেন। তাকে দেখে সাধারণ মানুষের আবেগের শেষ নেই। প্রতিটি মানুষের সঙ্গে তিনি কাছ থেকে মিশলেন তাদের সাথে সাবলীল ভাবে কথাও বললেন। এই তারকা, বারংবার প্রমাণ দিয়েছেন যে যতই তার নামটা হোক না কেন তিনি কিন্তু রয়েছেন সেই সাধারণ মানুষের মধ্যেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।