বাংলা সিরিয়াল

হাজার ছেলেকে ফেলে অন্য একজনকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে সৌমি! বউকে অন্যের সাথে দেখে রেগে লাল উচ্ছেবাবু

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের মুহূর্তের সাথে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে শুরু হওয়ার জন্যই হয়তো এই সিরিয়ালটি মানুষের মনে এত সুন্দর দাগ কেটে গেছে।‌ কারণ এই রকম সুন্দর পরিবার হয়তো এখন আর দেখা যায় না। তাই মিঠাই এর গল্প দেখে প্রতিটি মানুষ নিজের পরিবারকে অনুভব করতে পারে। এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু।

এই সিরিয়ালটি করার পর থেকে সৌমিতৃষ্ণা কুন্ডুর ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা অনেক গুণ বেড়ে গেছে। নিজের যোগ্যতার দ্বারা এই অভিনেত্রী সান বাংলা থেকে জি বাংলায় এসেছেন সিরিয়াল করতে। আনন্দলোক পূজা বার্ষিকীতে বিভিন্ন অভিনেত্রীদের ছবি দেওয়া হয় এবার মিঠাই সেই ছবি দিয়ে অনন্য সম্মান পেয়েছেন। এখানে অভিনেত্রীকে দেখা যায় কালো পোশাক পড়তে। তাকে এই বেশে দেখে তার ভক্তরা চমকে গেছেন।

মিঠাইয়ের সঙ্গে উচ্ছে বাবুর নাম জড়ালেও মিঠাই কিন্তু আজও সিঙ্গেল। তবে সিঙ্গেল হলেও সম্প্রতি মিঠাই কে আর একজন পুরুষের সঙ্গে দেখা গেল। মিঠাই কে পর পুরুষের সঙ্গে দেখে অনেকের মনেই সন্দেহ এসে গেছে যে তাহলে কি মিঠাই প্রেম করছেন? এই পুরুষটি হল একজন মেকাপ আর্টিস্ট। একে অনেক নায়িকার সঙ্গেই দেখা যেতে পারে। এই মেকআপ আর্টিস্টের নাম রুদ্র সাহা। আনন্দলোকের ছবি তোলার সময় মিঠাইকে এই রুদ্রই সাজিয়ে দিয়েছিলেন। তখনই তারা দুজনেই ছবিটা তুলেছিলেন। কিছুদিন আগে দেবচন্দ্রিমা এবং শ্রাবন্তীর সঙ্গে রুদ্রকে দেখা গেছে। তাই এক্ষেত্রে চিন্তার কোন কারণ নেই মিঠাই রানী আজও সিঙ্গেলই আছে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।