বাংলা সিরিয়াল

এ যেন মহিষাসুর নয় স্বয়ং করোনাসুর, জি বাংলার সিংহবাহিনী দেবীর অসুরকে দেখে কটাক্ষ নেটিজেনদের

আর মাত্র কয়েকটা সপ্তাহ। তারপরেই শুরু হয়ে যাবে বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব। ঘরে ঘরে আবারো খুশির আমেজ। ইতিমধ্যে পুজোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। পাড়ায় পাড়ায় প্যান্ডেল, প্রতিমা বানানোর কাজ সবকিছুই প্রায় শেষের দিকে। নতুন জামা কাপড় পড়ে সকলেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়বেন আর কটা দিন পরে। পাড়ায় পাড়ায় পুজো ঢাকের বাদ্যি শুনে শুরু হবে প্রত্যেকের দিন। আর বাঙ্গালী তো সারা বছর এই চারটে দিনের জন্য অপেক্ষা করে থাকেন। তবে দুর্গাপুজোর আগেই আসে মহালয়া। আর মহালয়া তে প্রতিটি চ্যানেলে দেখানো হয় দেবী দুর্গার মহিষাসুরমর্দিনী কাহিনী।

ইতিমধ্যেই তার প্রস্তুতি পর্ব শুরু হয়ে গেছে। প্রতিটি চ্যানেলের মহিষাসুরমর্দিনির প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি ইতিমধ্যেই। আর এ বছর জি বাংলার সিংহ বাহিনী রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। অভিনেত্রীর লুক আমরা প্রত্যেকেই দেখে নিয়েছি। অভিনেত্রীর চোখে মুখের এক্সপ্রেশন, দেহের অঙ্গভঙ্গি প্রত্যেককে মুগ্ধ করেছে। অসংখ্য নেটিজেনরা শুভশ্রী এই লুক দেখে মুগ্ধ। তারা বলছেন শুভশ্রী ছাড়া দেবী দুর্গার রূপে তারা কাউকে আর মানতে পারেন না। অন্যদিকে আবার নেটিজেনদের একাংশ শুভশ্রীর এই লুক নিয়ে কটাক্ষ করেছেন।

এছাড়াও দেবী দুর্গার বিভিন্ন রূপ হিসেবে জি বাংলার বিভিন্ন ধারাবাহিক বিভিন্ন অভিনেত্রীকে দেখা যাবে। ইতিমধ্যেই ব্যাকগ্রাউন্ড এর কিছু ভিডিওর ক্লিপস সামনে এসে। সেখানে সকলের প্রিয় মিঠাই, পিলু, রঞ্ঝা,গৌরী সহ সকলকেই দেখা গিয়েছে বিভিন্ন রূপে। এছাড়াও স্বয়ং মহাদেবের ভূমিকায় থাকছেন জি বাংলার সদ্য শেষ হওয়া ধারাবাহিক যমুনা ঢাকির অভিনেতা রুবেল দাস।

এছাড়াও সামনে এসেছে মহিষাসুরের লুক। তা দেখে তো নেটিজেনদের মধ্যে হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। আসলে মহিষাসুরের মাথায় করোনার মত কাঁটা। তাই দেখেই অনেকেই ট্রোল করেছেন। একাংশ নেটিজেনরা বলেছে এভাবেই তো মহালয়ার অধঃপতন হচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।