বাংলা সিরিয়াল

লালকুঠি ধারাবাহিকের হাত ধরে ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অনামিকা! তবে কি ধারাবাহিকের জিনিই অনামিকা?

আমরা সকলেই জানি, বর্তমানে ধারাবাহিক জগতের দুটি চ্যানেল সব থেকে বেশি চর্চিত। স্টার জলসা ও জি বাংলা এই দুটি চ্যানেলের নাম ধারাবাহিক জগতে একেবারে মুক্ত খচিত। তাইতো এই দুটি চ্যানেলের মধ্যে সবসময়ই চলতে থাকে এক হাড্ডাহাড্ডি লড়াই। কে কার থেকে বেশি এগিয়ে থাকতে পারে এই নিয়ে লড়াই আজকের নয়। তবে সম্প্রতি স্টার জলসার থেকে বেশ খানিকটা পদক্ষেপ এগিয়ে রয়েছে জী বাংলা। সেই জন্য স্টার জলসা তার কিছু নীতিতে বেশ পরিবর্তন এনেছে। তার মধ্যে একটি হল নিত্যনতুন ধারাবাহিক শুরু হচ্ছে। এই নতুন ধারাবাহিকের হাত ধরেই ফিরছে এক জনপ্রিয় টেলি অভিনেত্রী।

বর্তমানে স্টার জলসায় অনেক নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে। পুরনো ধারাবাহিকগুলি টিআরপি স্থানে জায়গা না পেয়ে অথবা স্লট লিডিং করতে না পেরে বন্ধ হয়ে গিয়েছে। যেসব নতুন ধারাবাহিক গুলি শুরু হয়েছে সেগুলির মধ্যে দিয়ে স্টার জলসা চাইছে তার পুরনো স্রোতে ফিরতে। আর সেই কারণেই নতুন ধারাবাহিক গুলিতে নতুন মুখের সাথে ফিরেছেন টলিউডের বেশ কয়েকজন পুরনো অভিনেত্রীও। এর মধ্যে একটি ধারাবাহিক হলো লালকুঠি। এ লালকুঠি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রীই।

এরপরই আরো একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় ফিরবেন টলিউডের আরো একজন জনপ্রিয় অভিনেত্রী। ধারাবাহিক শুরু হবার সময় থেকে বেশ ভালই জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু সম্প্রতি আবার দেখা গেল ধারাবাহিকের টিআরপি কমতে। অর্থাৎ এ ধারাবাহিক দেখা মানুষ ধীরে ধীরে বন্ধ করছেন। নতুন ধারাবাহিকের এমন অবস্থা মোটেই কাম্য নয়। হয়তো সেই কারণেই গল্পে আসতে চলেছে নতুন টুইস্ট। কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ধারাবাহিকে জিনি নামে এক নতুন চরিত্রের আবির্ভাব ঘটতে চলেছে। তারপর থেকে বেশ জমজমাট উত্তেজনা যে কে এই জিনি!

জানা গিয়েছে এই জিনি চরিত্রের অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। প্রসঙ্গত “এখানে আকাশ নীল” ধারাবাহিকে বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। বর্তমানে আবার লালকুঠি নামক জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে মূল স্রোতে ফিরছেন অভিনেত্রী। এতে তাঁর অনুরাগীরা বেশ আপ্লুত। অভিনেত্রী অনুরাগীরা এখন অপেক্ষায় যে কবে অভিনেত্রীকে আবার দেখতে পাবেন ছোট পর্দায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।