বাংলা সিরিয়াল

স্টার জলসার মহালয়ায় মহামায়া রূপে ফুলঝুরি!‘প্রোমোতে মুখটা আরেকটু জুম করে দেখালে ভালো লাগতো’ বলছেন দর্শক!

আগামী ২৫ শে সেপ্টেম্বর রবিবার ভোর পাঁচটায় প্রতিটা চ্যানেলে চ্যানেলে মহালয়া হচ্ছে। কালার্স বাংলায় দুর্গা হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, জি বাংলায় দুর্গা হচ্ছেন শুভশ্রী গাঙ্গুলী আর স্টার জলসায় দুর্গা হচ্ছেন স্টার জলসার ঘরের মেয়ে মোহর খ্যাত অভিনেত্রী সোনামণি সাহা। বর্তমানে সোনামণি স্টার জলসার ‘এক্কা দোক্কা’তেও অভিনয় করছেন। এছাড়া মা দুর্গার অন্যান্য চরিত্রে ও অভিনয় করছে স্টার জলসার জনপ্রিয় চরিত্ররা।

স্টার জলসার মহালয়ায় কালীর ভূমিকায় অভিনয় করছেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা অর্থাৎ স্বস্তিকা। মহাদেবের ভূমিকায় অভিনয় করছেন ‘গঙ্গারাম’ খ্যাত অভিনেতা অভিষেক বোস। স্টার জলসার মহালয়ায় পার্বতীর ভূমিকায় অভিনয় করছেন সাঁঝের বাতি ও সাহেবের চিঠি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এরপর মহালয়ার দ্বিতীয় প্রোমোতে আরো কিছু লুক সামনে আসে, সেখানে দেখা যায় ত্রিগুনাতীত চন্ডিকার ভূমিকায় রয়েছেন খেয়ালী অর্থাৎ আলতা ফড়িং ধারাবাহিকের ফড়িং আর গুণময়ী বৈষ্ণবীর ভূমিকায় রয়েছেন শ্যামৌপ্তি অর্থাৎ গুড্ডি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী আর মা কৌশিকীর ভূমিকায় দেখা যায় কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসাকে। এরপর তৃতীয় প্রোমোতে মহাদেবের লুক সামনে আসে।

সম্প্রতি স্টার জলসায় মহালয়ার নতুন একটি প্রোমো দিয়েছে যেখানে দেবী দুর্গার একটি রূপের ভূমিকায় দেখা যাচ্ছে ‘ধুলোকণা’ ধারাবাহিকের ফুলঝুরিকে। মানালি দে কে মহালয়াতে দেখা যাচ্ছে মহামায়ার ভূমিকায়। অসাধারণ লাগছে তাকে দেখতে এবং সত্যি খুব সুন্দর মানিয়েছে তাকে এই রূপে।

এই প্রোমো দেখবার পর দর্শকদের একংশের মানুষ বলেছেন, “মহামায়া রূপে ফুলঝুরি! প্রোমোতে মুখটা একটু জুম করে দেখালে আরও সুন্দর লাগতো।”, কেউ আবার বলেছেন, মুকুটটা বড্ড বেশি বড় লাগছে একটু ছোট হলে মুখের সাথে আরও বেশি মানাতো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।