বাংলা সিরিয়াল

তোতার মতো স্কলার মেয়ে আর ৮ পাশ করা মেয়ের জীবনের লক্ষ্য একই? বিয়ে করা! অদ্ভুত ব্যাপার দেখানো হচ্ছে জল থৈ থৈ ভালোবাসা তে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, আসমানের বাবা বসু পরিবারের ছেলের রেজাল্টের কথা বলতে এলে টিটো আসমানের বাবাকে টাকার অফার করে সরাসরি অসম্মান করে আসমান তখন বিনম্রভাবে তার বাবার সাথে হওয়া অপমানের প্রতিবাদ করে বলে, চাইলে আমাকে যত খুশি অপমান করো, কিন্তু আমার বাবাকে নয়।-

একই সাথে ই ধারাবাহিকে দেখা যায় যে আসমানের সাথে সম্পর্ক ভাঙতেই তোতা আবার রূপকে বিয়ে করবে বলে মনস্থ করেছে। একমাত্র কোজাগরী ছাড়া কেউই বুঝতে পারছে না, এটা একপ্রকার হটকারী সিদ্ধান্ত এবং এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায় না!অন্যদিকে বসু পরিবারের সবার সামনে আসমান যখন নিজের রেজাল্টের কথা বলে তখন বসু পরিবারের প্রত্যেকটি মানুষের মুখটা রীতিমতো দেখার মতো হয়ে যায় অন্যদিকে নিজের ভুল বুঝতে পারেন উদ্যলোক বসুও। কোথাও গিয়ে এইখানটাতে মনে হয় যে, কোজাগরী হয়তো আসমানকে ভুল বোঝেন নি, তিনি হয়তো সত্যিটা বাইরে আসা অবধি অপেক্ষা করছেন!

অন্যদিকে বিয়ের পর প্রথম রাত্রে নববিবাহিতা কোকোর মন ভেঙ্গে দেয় টিটো, নিজের কথাবার্তা চালচলনে সে বুঝিয়ে দেয় সেই কোকোর জীবনের সমস্ত কিছু নিয়ন্ত্রণ করবে, কোকো কোথায় গান গাইবে কোথায় গান গাইবে না কোকো কী নিয়ে গাইবে, কী নিয়ে গাইবে না সবটুকু নির্ভর করবেন টিটোর অঙ্গুলী হেলনের ওপর, এমনকি কোকোর পিতৃ দত্ত দেওয়া নামটা টোটোর পছন্দ নয় বলে সেই নামটা পর্যন্ত পরিবর্তন করতে চায় টিটো।

আরও পড়ুন : আজকে দত্ত বাড়ি যা ধামাকা দেখালো সবাই হাসতে হাসতে শেষ!এই সংসার world গিনেস বুকে নাম লেখানোর যোগ্য দাবিদার! সত্যি সেরা সংসার নিম ফুল !’বলছেন দর্শক!

কোকো কিন্তু স্বামী সোহাগী হিসেবে থাকে না সে টিটোর এই সমস্ত কথাবার্তা শুনে তার বিরোধিতা করে এবং এই সমস্ত কিছু দেখে দর্শক আশঙ্কিত হয়ে যান এই জুটির ভবিষ্যৎ দেখে একই সাথে দর্শক বুঝতে পারছেন না সত্যি কি তোতার সাথে রূপের বিয়ে হতে চলেছে?- তাই যদি সত্যি হয় তাহলে আসমান কি কি আর কোনদিনও ধারাবাহিকে দেখানো হবে না!

আসমানকে দেখানো হবে না এটা ভেবে শংকিত হচ্ছেন দর্শক, কারণ অনেকেই মনে করেন যে জল থৈ থৈ ভালোবাসা নির্ভর করে আছে দুটো মানুষের ওপর, একজন কোজাগরী, আরেকজন আসমান।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আসমান ছাড়া সিরিয়াল টার কোনো আকর্ষন নেই। বোরিং। আর তোতার মতো স্কলারশিপ পাওয়া একটি মেয়ে আর একজন এইটপাশ করা মেয়ের জীবনে র লক্ষ্য দেখছি একটাই – বিয়ে করে সুখে সংসার করা। ”

Related Articles