বাংলা সিরিয়াল

জি বাংলার সোনার সংসারের 1st Promo থেকে 2nd Promo অনেক ভালো! দেখলেই বাঙালিয়ানা ফিল আসে!-সোনার সংসারের দ্বিতীয় প্রোমো ভালো লেগেছে দর্শকের!

প্রত্যেকটি চ্যানেলে সকাল পাঁচটা থেকে রাত্রি এগারোটা পর্যন্ত নানা ধরনের ধারাবাহিক চলে। এই ধারাবাহিকগুলো বছরভর হওয়ার পর বিভিন্ন পরিবার অ্যাওয়ার্ড আসে, সোনার সংসার অ্যাওয়ার্ড আসে, এই সকল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ধারাবাহিকের মধ্যে সেরা ধারাবাহিক কোনটি, কোন পরিবার সবার সেরা পরিবার, সেরা শাশুড়ি মা, সেরা ছেলে, সেরা জুটি, সেরা সদস্য, সেরা বর ,সেরা বৌ- ইত্যাদি ক্যাটাগরিতে একাধিক জন্য নমিনিটেড হয় এবং তার মধ্যে বেস্টদেরকে সিলেক্ট করে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

সম্প্রতি জি বাংলার যেমন সোনার সংসার অ্যাওয়ার্ডের প্রোমো দেওয়া হয়েছে তেমনি স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো ও এসেছে।

স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড এর প্রোমো তে দেখা যাচ্ছে যে, স্টার জলসার প্রত্যেক সদস্য এবং প্রত্যেকটি চরিত্রকে নিয়ে একটি গানের লিপে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হচ্ছে।

অন্যদিকে জি বাংলা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো একটি নয় দুটো এসেছে। একটি প্রোমোতে দেখা যাচ্ছে যে একটা সাজো সাজো রব, সব ধারাবাহিকের নায়িকারা সাজছে আর নায়করা মুগ্ধ নয়নে তাকিয়ে আছে, অন্য দিকে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোতে দেখা যাচ্ছে যে, বিভিন্ন রকম খাওয়া দাওয়ার আলোচনা হচ্ছে, খাওয়াতে কি কি মেনু থাকবে তার আলোচনা হচ্ছে। এখন জি বাংলার এই দুটো প্রোমোর মধ্যে অনেকেই বলেছেন, কারোর প্রথমটা ভালো লেগেছে, কেউ আবার বলেছেন কারোর দ্বিতীয় টা ভালো লেগেছে।

আরও পড়ুন : তোতার মতো স্কলার মেয়ে আর ৮ পাশ করা মেয়ের জীবনের লক্ষ্য একই? বিয়ে করা! অদ্ভুত ব্যাপার দেখানো হচ্ছে জল থৈ থৈ ভালোবাসা তে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তেমন লিখেছেন যে,“ZBSS এর 1st Promo থেকে 2nd Promo অনেক ভালো লাগলো মানে Zbss এর প্রমো দেখলেই বাঙালিয়ানা ফিল পাই এতো সুন্দর প্রমো”

Related Articles