বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটা জঘন্য হলে আপনাদেরকে দেখতে কে বলেছে? অনুরাগের ছোঁয়া শুধু সিরিয়াল নয়!আমাদের ইমোশন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সূর্য দীপার সম্পর্ক রীতিমতো বিষাক্ত হয়ে গেছে বর্তমানে! একসময় সূর্য দীপার কেমিস্ট্রি ছিলো সেরার সেরা, কিন্তু বর্তমানে গল্প পুরো ঘেঁটে ঘ হয়ে গেছে, সূর্যের জীবনে ড.

ইরা নামের একজন চরিত্র এসেছে, ইরা একা,তার কেউ নেই, সে সূর্যের সাথে সে যেরকম আচার আচরণ করছে,তাই দেখে মনে হচ্ছে যে,ইরা ও সূর্যের মধ্যে একটা কেমিস্ট্রি গড়ে উঠতে চলেছে। অন‌্য দিকে দীপার জীবনে সূর্য আর কোনোদিন ফিরবে না বলে চিঠি লিখে দিয়েছে। দীপা যেন কোনো ভাবে তাকে বিরক্ত না করে, দীপা যেন সূর্যের সাথে যোগাযোগ না করে এইসব লিখে জানিয়ে সে।

আরও পড়ুন : জি বাংলার সোনার সংসারের 1st Promo থেকে 2nd Promo অনেক ভালো! দেখলেই বাঙালিয়ানা ফিল আসে!-সোনার সংসারের দ্বিতীয় প্রোমো ভালো লেগেছে দর্শকের!

অন্যদিকে সেনগুপ্ত বাড়ি নিলামে উঠেছে আর রূপাও অসুস্থ,তার সদ্য অপারেশন হয়েছে- এইসময় সূর্যকে ভীষণ ভাবে প্রয়োজন ছিলো দীপার! কিন্তু ঠিক এই সময়েই দীপা একা আর দীপার এই দুঃসময়ে দীপার পাশে এসে দাঁড়িয়েছে অর্জুন।

ধারাবাহিক দেখে মনে হচ্ছে দীপা আর অর্জুনের একটা আলাদা গল্প তৈরি হতে চলেছে অনুরাগের ছোঁয়ায় আর এইসব দেখে এক অংশের দর্শক রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছেন। তারা বলছেন অনুরাগের ছোঁয়া দিনকে দিন অখাদ্য হয়ে যাচ্ছে, দেখার পর্যায়ে নেই! এই শ্রেণীর দর্শকদের বিরোধিতা করে একজন বলেছেন যে অনুরাগের ছোঁয়া যদি খারাপ লাগে দেখবেন না, কিন্তু অহেতুক সমালোচনা করবেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকেই বলে, অনুরাগের ছোঁয়া সিরিয়ালটা অনেক জগন্য হয়ে যাচ্ছে। কিন্তু জগন্য হলে আপনাদের দেখতে কে বলেছে?

যখন অনুরাগের ছোঁয়াকে নিয়ে ভালো কিছু বলতে পারবেন না তাহলে খারাপ কিছু বলার অধিকারো আপনার নেই।
আপনি না দেখলে অনুরাগের ছোঁয়ার কিছুই হবে।

আরও পড়ুন : তোতার মতো স্কলার মেয়ে আর ৮ পাশ করা মেয়ের জীবনের লক্ষ্য একই? বিয়ে করা! অদ্ভুত ব্যাপার দেখানো হচ্ছে জল থৈ থৈ ভালোবাসা তে!

As an Anurag fan ১ বছর যখন ধৈর্য ধরে অনুরাগের ছোঁয়া দেখছি তাহলে এর শেষ না হওয়া পর্যন্ত দেখেই যাবো আর একে Support করেই যাবো। যদি কখনো অনুরাগ ০+ টিআরপিও পাই তাহলেও এর প্রতি আমার ভালবাসা একটুও কমবে না
আবারো বলছি,,
অনুরাগের ছোঁয়া শুধু সিরিয়াল না
আমাদের Emotionaও”

Related Articles