বাংলা সিরিয়াল

প্রতিপক্ষ এক্কাদোক্কাকে ঘায়েল করতে খেলনা বাড়ির নতুন প্রোমো হাজির! আইন না মায়ের ভালোবাসা, কে জিতবে?খেলনা বাড়ির নতুন প্রোমো দেখে বলছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে দেখা গেছে যে, মিতুল এবং ইন্দ্ররা পরিকল্পনা করে শুভর সাথে অলকা ম্যামের বিয়ে দেওয়ার, কিন্তু অলকা ম্যাম নিজেই জানতেন না যে, শুভর সাথে তার বিয়ে ঠিক হয়েছে। শুভর সাথে অন্য একজনের বিয়ে ঠিক হয়েছে এমনটাই জানানো হয় অলকা ম্যামকে, কিন্তু বিয়ের সমস্ত রিচুয়ালস মেন্টেন করা হয় অলোকার সাথে। এরপর বিয়ের মন্ডপে একটা নাটক করা হয়।

শুভর সাথে বিয়ের সময় শুভর পাত্রী বিয়ের মন্ডপ ছেড়ে উঠে চলে যায়, সেই দুঃখে শুভ সন্ন্যাস নিয়ে আশ্রমে চলে যাচ্ছে এমন টা দেখানো হয়, এই সময় অলোকা ম্যাম অলোকা ম্যাম শুভকে আটকে দেয় এবং নিজের ভালোবাসার কথা জানায়। বিয়ের মন্ডপে শুভ সমস্ত সত্যি কথা স্বীকার করে এবং নিজেদের সমস্ত পরিকল্পনার কথাও স্বীকার করে, কারন সে চায়নি কোন মিথ্যের বন্ধনে আবদ্ধ হয়ে নতুন জীবন শুরু করতে।

সম্প্রতি খেলনা বাড়ির একটি নতুন প্রোমো দিয়েছে জি বাংলা, যেখানে দেখানো হচ্ছে, আইন না মায়ের ভালোবাসা কোনটা জিতবে? প্রোমোতে দেখানো হচ্ছে যে, গুগলি সাজের সময় নিজের একটা কানের পাচ্ছে না, তখন সেই কানেরটা হাতে নিয়ে হাজির হয় অলকা ম্যাম, সে তখন গুগলিকে বলে তুমি এটাই খুঁজছিলে না? রনজিত লাহিড়ীর এক্সিডেন্টের জায়গায় এটা পাওয়া গেছে।- এই বলে গুগলিকে অ্যারেস্ট করতে যায় অলোকা ম্যাম। মিতুল তখন এসে জানায় কিন্তু সে রাত্রে গুগলি তো কলকাতাতেই ছিল না!

অলোকা ম্যাম বলে, আইন গুগলিকে ছাড়বে না। মিতুল তখন বলে দেখা যাক আইন না মায়ের ভালোবাসা কোনটা জিতবে?-অনেকেই বলছেন খেলনা বাড়ির ধামাকাদার এই প্রোমো স্লট জিতে নেবে ও প্রতিপক্ষকে ঘায়েল করবে।

Related Articles