বাংলা সিরিয়াল

‘সুইমিংপুলে অন্যরা গোটা শরীর ডুবিয়ে ফেলল আর মিতুল খালি পা ডোবালেই দোষ!’-খেলনা বাড়ি ধারাবাহিকে মিতুলের মজার বক্তব্য নিয়ে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে অনির্বাণের সমস্ত শয়তানি বিয়ের মন্ডপে সামনে নিয়ে এসেছে মিতুল! তার চরিত্রের কথা জানাজানি হয়ে যাওয়ায় কলির সাথে তার বিয়ে ভেঙে যায় এই ঘটনায় স্বাভাবিকভাবে ভীষণভাবে ভেঙে পড়ে কলি!

তখন মিতুল অর্কর কথা বলে অর্ক দীর্ঘদিন ধরে নিঃশব্দে নীরবে কলিকে ভালোবেসেছে, অর্কর কথা জানতে পেরে বাড়ির সবাই মিলে কলির সাথে অর্কর বিয়ে দিয়ে দেয়, কিন্তু একবার মন ভেঙেছে কলির তাই অর্কর ভালোবাসার কথা জানতে পেরেও মন থেকে সহজ হতে পারছে না সে।

অর্ক তাকে এত ভালোবাসে জেনেও সে অর্ককে ভালবাসতে পারছে না এই কারণে ও মনের কষ্টে ভুগছে কলি, তার এই যন্ত্রণার কথা সে মিতুল কে বললে মিতুল তাকে এই বলে আশ্বস্ত করে যে, অর্ক চিরকাল নীরবে কলি কে ভালোবেসে গেছে এবং ভবিষ্যতেও বাসবে আর একদিন অর্কর ভালোবাসায় কলিও সহজ হয়ে যাবে।

এই অংশে কলি এবং মিতুলের বন্ডিংটা আবার আগের মত স্ট্রং দেখানো হয়েছে যা দেখে দর্শকরা খুব খুশি। সম্প্রতি সবাই মিলে এক জায়গায় বেড়াতে গেছে সেখানে অনুরাধা সুইমিং পুলের পোশাকে বেরিয়ে এলে মিতুল ইন্দ্রর চোখে হাত দিয়েছে যাতে সে দেখতে না পারে, অন্যদিকে জলের মধ্যে মিতুলকে তুলে ধরে অর্ক। তবে এইসবের মধ্যে খেলনা বাড়িতে একটি কমিক সিন হয়।

মিতুল সুইমিং পুলের জলে পা ডোবাতে গেলে গার্ড তাকে বাধা দেয় বলে এখানে পা ডোবানো যাবে না তখন মিতুল যে কথা বলে তা শুনে হেসে মরছেন দর্শকরা। সেই দৃশ্যে যে কথোপকথন হয়েছে তা অনেকটা এই রকম, “গার্ডঃ আরে ম্যাডাম,কি করছেন??
মিতুলঃ কি করছি মানে,, পা ডোবাচ্ছি,,

গার্ডঃ আরে ম্যাডাম পুলের জলে
পা ডোবানো যাবে না,,

মিতুলঃ যা বাবা… ওরা গোটা শরীর নিয়ে জলে নেমে গেলো তাতে কিছু হলো না,, আর আমি পা ডোবালেই দোষ??”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।