বাংলা সিরিয়াল

‘অলরাউন্ডার লক্ষীকাকি এত জানে অথচ এটা জানে না ভাদ্রমাসে বিয়ে হয় না’লক্ষী কাকিমার ট্রোলিংয়ের জবাব দিলেন নেটিজেন ‘লক্ষী কাকি আসলে কুসংস্কার ভাঙছেন’!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার। এই ধারাবাহিকে কিছুদিন আগেই দেখানো হয়েছে যে লক্ষ্মী কাকিমা সমস্ত স্টোর গুলিতে বোম ব্লাস্ট করা হয়েছে আর এই বোম ব্লাস্টের ঘটনার পিছনে আছে হংসিনির বাবা।রোমাঞ্চকর এই পর্বের পর এবার লক্ষ্মী কাকিমা, হংসিনির সাথে তার ছেলে দুলালের বিয়ে দেবেন।

এর আগে একবার হংসিনির সাথে দুলালের বিয়ে হয়েছিলো আর তখন হংসিনী বউ হিসেবে লক্ষী কাকিমাদের বাড়িতে ছিল তবে পরে জানা যায় যে এই বিয়েটা নকল বিয়ে। এরপর নানা রকম ঘটনার মধ্য দিয়ে যখন এটা প্রকাশিত হয় যে, হংসিনী আর দুলাল একে অন্যকে ভালোবাসে তখন লক্ষ্মী কাকিমা ঠিক করেছে নিজে দাঁড়িয়ে থেকে ছেলের বিয়ে দেবে। জি বাংলায় এই বিবাহ পর্বের নতুন প্রোমো‌ও দিয়ে দিয়েছে‌। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো ছড়িয়ে পড়েছে।

বিয়ের এই প্রোমো তে দেখা যাচ্ছে যে যখন দুলাল হংসিনির মাথায় সিঁদুর দেবে তখন হংসিনীর বাবা চলে আসেন মন্ডপে এবং সে লক্ষ্মীর উপর অভিযোগ আনে যে লক্ষী নাকি নিজেই নিজের আটটা গুদামে বোম ব্লাস্ট করিয়েছেন। কিন্তু এই মিথ্যা অভিযোগ শুনে লক্ষ্মী কাকিমা হেসে ওঠেন, তিনি বলেন এত সহজে তাকে ফাঁসানো যাবে না।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই সনাতন ধর্মের মানুষ বলতে শুরু করেন যে এখন কি করে বিয়ে হয় এটা তো ভাদ্র মাস আর সনাতন হিন্দু শাস্ত্র অনুযায়ী ভাদ্র মাসে বিয়ে হয় না। তাই অনেকে মজা করে কমেন্টে লিখেছেন যে, লক্ষ্মী কাকিমা এত কিছু জানেন অথচ এটা জানেন না যে ভাদ্র মাসে বিয়ে হয় না। যদিও অনেকে আবার বলেছেন যে লক্ষ্মী কাকিমা কুসংস্কার ভাঙার চেষ্টা করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।