বাংলা সিরিয়াল

শ্বশুরকে জব্দ করতে অশ্বিন মাসেই সরস্বতী পুজো করছে মাধবী! একি সরস্বতীর অকালবোধন নাকি? প্রমো দেখে প্রশ্ন শুরু করলেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা। এই ধারাবাহিকে দেখানো হয় মাধবী হচ্ছে গাছ অন্ত প্রাণ একটি মেয়ে। জঙ্গল তার প্রাণ আর গাছ ই তার মা। এই গাছকে চোরাচালান কারবারীদের হাত থেকে বাঁচানোর জন্য সে রীতিমত জীবন বাজি করে লড়াই করে দুষ্কৃতীদের সাথে। এরকম একজন চোরাচালান কারবারী হলো পুষ্পরঞ্জন চৌধুরী। মাধবীর বয়ানে পুষ্প রঞ্জনের জেল পর্যন্ত হতে পারে বুঝতে পেরে পুষ্প রঞ্জন মাথা খাটিয়ে নিজের ছেলের সবুজকে দিয়ে মাধবীকে বিয়ে করিয়ে নিয়ে আসে।

পুষ্প রঞ্জন সবুজ কে মাধবীকে বিয়ে করতে অর্ডার করলেও সবুজ কিন্তু মাধবীকে শায়েস্তা করবার জন্য নয় বরং মাধবীকে ভালোবেসেই মাধবীকে বিয়ে করে নিয়ে আসে। এরপর প্রথম যখন মাধবী জানতে পারে সবুজের বাবা পুষ্পরঞ্জন তখন সে ভীষণ রেগে গিয়েছিল এবং নিজের শ্বশুর বাড়ি ছেড়ে আবার বাপের বাড়ি চলে গিয়েছিলো কিন্তু পরে সবুজ তাকে বুঝিয়ে শ্বশুরবাড়িতে ফেরত আনে এবং সবুজকে মাধবী কথা দেয় যে পুষ্পরঞ্জন কে সে মানুষ করে দেবে।

সম্প্রতি তাই দেখানো হচ্ছে যে মাধবী শ্বশুরবাড়িতে এসে শ্বশুর বাড়ির পুরো রাশ নিজের হাতে টেনে ধরেছে এবং নিজের শ্বশুরকে রীতিমতো সে জব্দ করছে। এই ধারাবাহিকের সাম্প্রতিককালের একটি প্রমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে সরস্বতী পুজো করছে মাধবী এবং সেই পুজোয় তার শ্বশুরের হাতে খড়ি হচ্ছে। মাধবী নিজে তার শশুর পুষ্প রঞ্জনের হাতে খড়ি করিয়ে ব্লাক বোর্ডে অ,আ লেখাচ্ছে। সব দেখে সবুজ বলছে , বাবা বাপের‌ও বাপ আছে,থুড়ি মা আছে।

কিন্তু এই প্রোমো দেখে নেটিজেনরা বলছেন যে, এটা কীভাবে সম্ভব বসন্তকালীন দুর্গাপূজাকে অকালবোধন করে রামচন্দ্র আসছেন মাসে এনেছিলেন কিন্তু তাই বলে মাধবী শীতকালে সরস্বতী পুজোকে কিনা টেনে নিয়ে চলে আসবে আশ্বিন মাসে? একি সরস্বতী পুজোর অকালবোধ নাকি! কেউ আবার বলছে এই দৃশ্যটা বরণ ধারাবাহিকের কপি সেখানেও তিথি রুদ্রিককে এইভাবেই হাতে খড়ি দিয়ে ছিল।

অনেকে আবার বলছে, প্রথমেই বলেছিলাম এই ধারাবাহিকে কিছুদিন পর গাছ বাঁচানো দেখাতে দেখাতে সংসার বাঁচানোর লড়াই দেখানো হবে।তাই হচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।