বাংলা সিরিয়াল

মিঠাই ভক্তদের জন্য একের পর এক খারাপ খবর! টিআরপি রেটিং এর মান কমে যাওয়া থেকে শুরু করে স্লট পরিবর্তন, এবার ধারাবাহিকের গুরুত্বপূর্ণ দুই চরিত্র আউট! মাথায় হাত মিঠাই ভক্তদের

সপ্তাহের পর সপ্তাহ টিআরপি লিস্টের এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’কে ঘিরে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। রাত আটটার প্রাইম টাইম এর স্লট ছেড়ে দিতে হচ্ছে ‘মিঠাই’কে। সেখানে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। ‘মিঠাই’ প্রেমী দর্শকরা সোশ্যাল মিডিয়ায় এর বিরোধ করলেও এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপসাদ দাস সংবাদ মাধ্যমে এ কথা সত্যি বলে জানিয়ে দিয়েছেন। আগামী মাসেই এই সময়ের রদবদল হবে ‘মিঠাই’য়ের।

নতুন যে গুঞ্জন শোনা যাচ্ছে এখন তা হল দাদাই আর ঠাম্মির চরিত্র নিয়ে। গল্পেও নাকি অনেকটা পরিবর্তন হতে পারে। একটা বড় টাইম গ্যাপ আসতে চলেছে এই ধারাবাহিকে‌। যেখানে বেশ কয়েকবছর কেটে যাবে‌। এবং সেই সময়ের পর দাদাই আর ঠাম্মি থাকবে না, একথাও শোনা যাচ্ছে। একথা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে মিঠাই ভক্তদের মধ্যে। টাইম স্লট বদল নিয়ে অনেকের মন ভালো ছিল না, উপরন্তু এই খবর দর্শকদের বিরক্তির এক বড় কারণ হয়ে উঠেছে।

টাইম স্লট নিয়ে অনেকে বলেছেন অফিস থেকে ফিরে এসে তারা মিঠাই এবং তার পরিবারকে দেখবার জন্যই অপেক্ষা করে থাকেন। তবে সন্ধে ছ’টায় সম্প্রচারিত হলে তা আর সম্ভব নয়। শুরু থেকেই পরিবারকেন্দিক এক সিরিয়াল ছিল ‘মিঠাই’; দাদাই, ঠাম্মি, অমরেশ, সমরেশ, পিপি, রাজীব, নন্দা, রাতুল, শ্রী, নীপা, সিদ্ধার্থ, স্যান্ডি সকলকে ঘিরে নানা গল্পই ছিল ‘মিঠাই’য়ের কাহিনী। যত সময় গেছে তত চরিত্রও বেড়েছে, রুদ্র, ধারা, হালুমের চরিত্র ধারাবাহিকে অনেক পরে এসেছে।

আর এখান থেকে দাদাই আর ঠাম্মির অনুপস্থিতির কথা শুনে একদল দর্শক জানান নির্মাতারা এর থেকে ভালো করতেন সিরিয়াল বন্ধ করে। একটা সময়ে এত জনপ্রিয়তা পাওয়া সিরিয়াল আজ মুখ থুবড়ে পড়লে চ্যানেল যার পাশে দাঁড়ায় না সেই চ্যানেল নিয়েও কথা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ শুরু হওয়ার আগেই অনেকে তা না দেখার ইচ্ছাও প্রকাশ করেছেন। ‘মিঠাই’য়ের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস মনে করেন সিরিয়াল যখনই সম্প্রচার করা হোক, যার দেখার সে ঠিক তার পছন্দের চরিত্রগুলোকে দেখবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।