বাংলা সিরিয়াল

‘ছেলের একি হাল!বউকে আটকাতে হাত কেটে একশা!’-মেয়েবেলার নিউ প্রোমোতে মৌ বাড়ি ছাড়ায় ডোডোর হাল দেখে আলোচনা সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়ে বেলা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ১২ বছরের প্রেম চাঁদনীকে ভুলে ঘটনাচক্রে ডোডোকে বিয়ে করতে হয় মৌকে। এই বিয়ের সময় অন্যতম শর্ত ছিলো, মৌয়ের মেসো দেবতনু ২ কোটি টাকা দেবে ডোডোকে, তার পরিবর্তে ডোডোদের বাড়ির নীচের তলাটা দেবতনুকে বিক্রি করে দেবে, দেবতনু আবার শর্ত চাপায় যে, মৌকে বিয়ে করতে হবে ডোডোকে, আম্মা তখন বলে একতলাটা মৌ এর নামে লিখে দিতে হবে।-এইসব শর্তের বিষয় আম্মা আর দেবতনুর মধ্যেই থাকে, মিত্র বাড়ির কেউ এই শর্তের বিষয়ে জানতো না তারা সবাই জানত যে মৌকে বিয়ে করার জন্যই শুধু ২ কোটি টাকা দেবতনু।

মৌ এসবের কিছুই জানতো না, দেবতনু তাকে বোকা বানিয়ে একটা কাগজে সাইন করিয়ে নেয় এবং বাড়ির পুরো প্রপার্টিটা নিজের নামে করে নেয়। সম্প্রতি স্টার জলসার মেয়েবেলায় একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে,মৌ যে মেসোকে বাড়ির এক তলা টা লিখে দিয়েছে, সেটা মিত্র বাড়ির সবার সামনে চলে আসবে আর আম্মা মৌকে ভুল বুঝবে বিথী বলবে মৌ একটা বিশ্বাসঘাতক।- এইসব সহ্য করতে না পেরে মৌ বাড়ি ছেড়ে চলে যেতে চাইবে তখন দেখা যাবে ডোডো মৌকে আটকাতে নিজের হাত নিজেই কাঁচে কেটে ফেলেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ছেলের একি হাল! বউকে আটকাতে হাত কেটে একশা করেছে রে! সেটে চিত্রা সেনের জন্মদিনের সেলিব্রেশনের পর এই প্রমো মনে হয় শুট হয়েছে। ডোডোর কান্ড দেখে I am তো অবাক।” তবে একজন কমেন্ট করে লিখেছেন যে,
“দারুন লেগেছে প্রোমোটা।
তবুও বলবো ওভার এক্সসাইটেড হয়ে যেয়ো না সবাই। এই আগেও এই ধারাবাহিকে প্রোমোর সাথে এপিসোডের সম্পূর্ণ মিল দেখা যায়নি। হোলি তে চাঁদনী ডোডোকে টাওয়াল দিয়ে মুছিয়ে দিচ্ছিল ভিজে গেছিল বলে, কিন্তু এপিসোডে একদম আলাদা কিছু ঘটেছিল, তারপর নববর্ষে দেখালো ডোডো vs মৌ, কে জিতবে? কিন্তু এপিসোডে সেটা চাঁদনী vs মৌ হয়ে গেছিল।”

Related Articles