বাংলা সিরিয়াল

বিয়েবাড়ি টু হসপিটাল এমনকি জন্মদিন বাড়ি সব জায়গায় সাদা শার্ট পরেই যাচ্ছে অনির্বাণ! প্রোডাকশন হাউস কি আর জামা দেয়নি নাকি! এক্কাদোক্কার নতুন হিরো চরম ট্রোল সামাজিক মাধ্যমে

বর্তমান সময় দাঁড়িয়ে স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। ধারাবাহিকের অন্যতম নায়ক রাধিকা এবং পোখরাজ। যদিও বর্তমানে পোখরাজ আর হিরো কিনা সে ব্যাপারে অনেকেই সন্দিহান। কারণ তার জীবনে এসেছে রঞ্জাবতি। অন্যদিকে রাধিকার জীবনে এসেছে ডক্টর অনির্বাণ গুহ। যে চরিত্রে আবার রয়েছে প্রতীক সেন(Pratik Sen)। আর প্রতীক সেন যে সাইড ক্যারেক্টার না সেটা অনেকেই বুঝে গিয়েছে।

কারণ এর আগে মোহর ধারাবাহিকে সোনামণি এবং প্রতীক সেনকে একসঙ্গে দেখা গেছিল ঝুটি হিসেবে। দর্শকরা তাদের ফিরে পেতে চেয়েছিলেন। আর সেই কারণে লেখিকা লীনা গাঙ্গুলী এক্কাদোক্কা ধারাবাহিকে তাদের আবার ফিরিয়ে এনেছেন। তাই অনেকেই মনে করছেন রাধিরাজ জুটি হয়তো সত্যি ভেঙ্গে গেছে।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্প ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে। প্রমাণিত হয়ে গেছে রাধিকা অন্তঃসত্ত্বা নয় বরং তার পেটে একটা বড় টিউমার হয়েছিল। আর সেই টিউমার অপারেশন করে আপাতত রাধিকা সুস্থ। চোখ মেলে চেয়েছে সে। আর তার সামনে উপস্থিত হয়েছে অনির্বাণ থেকে পোখরাজ। যদিও পোখরাজুর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেও অনির্বাণকে এখনো মেনে নিতে পারেনি সে।

আর অনির্বাণ একভাবে চেষ্টা করে যাচ্ছে আবার রাধিকার মন পেতে। তবে এবার রাধিকার নায়ক নিজের জামা নিয়েই ট্রোল হয়েছে। না না অন্যের জামা ধার করে পড়ার জন্য নয়। বরং নিজের জামাই দীর্ঘ দিন ধরে পড়ে থাকার জন্য। আসলে শুরুর থেকে এখনো পর্যন্ত অধিকাংশ সময় ডঃ অনির্বাণ গুহকে সাদা শার্টই দেখা গেছে। খুব অল্প সময়ের জন্যই অন্য পোশাকে দেখা গেছে তাকে।

আর সেই নিয়েই এক ভক্ত ট্রোল(Trolled) করে লিখেছেন,’আচ্ছা গুহ বলে এখন এক্কা দোক্কার নায়ক। কিন্তু নায়ককে আর কোনো শার্ট কেন দেয় না?? প্রথম দিন থেকে শুধু এই সাদা শার্টই দেখে যাচ্ছি। প্রোডাকশন হাউজ নায়কের জন্য মাত্র একটা শার্ট দিয়েছে যেটা পড়ে হসপিটাল, বিয়েবাড়ি, জন্মদিন সবকিছু কাটিয়ে দিচ্ছে’। আর সেই পোস্টে একজন মন্তব্য করেছেন,’ নায়কের জন্য বাজেট নেই বেশি’। সব মিলিয়ে অনির্বানের সাদা জামা এখন সামাজিক মাধ্যমে হাতে গরম ট্রোলের বিষয়।

Related Articles