বাংলা সিরিয়াল

‘মিতুল পিসির তো এখনও কারেন্ট এর শক খাওয়া বাকি!মরলে কিভাবে হবে?’, ‘ভোলে বাবা বাঁচাতে আসবে’-মিতুলের একের পর এক প্রাণ সংশয় নিয়ে খিল্লি সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকে মিতুল আর ইন্দ্র রসায়ন সকলে নজর কেড়েছিল। উচ্চবিত্ত ব্যবসায়ী ইন্দ্র আর একজন মাটির পুতুল তৈরির কারিগর মিতুলের একসাথে দেখা হওয়া,ঘটনাচক্রে হওয়া তাদের বিয়ে এবং তারপর তাদের প্রেম-ভালোবাসা তাদের সম্পর্কের এগিয়ে যাওয়া- ইত্যাদি নিয়েই খেলনা বাড়ির গল্প। ইন্দ্র প্রথম পক্ষের স্ত্রী মারা যাওয়ার পর মেয়েদের প্রতি ইন্দ্রর মনে একটা অন্যরকম ধারণা সৃষ্টি হয়, কিন্তু সেই ধারণা ভেঙ্গে দিয়েছিল মিতুল, অন্যদিকে ইন্দ্র এবং তার প্রথম পক্ষে স্ত্রী অন্তরা সন্তান সোহাগ- গুগলি নামে ছোট থেকে বড় হচ্ছিল মিতুলের কাছে।

এই গুগলির প্রতি একটা আন্তরিক টান অনুভব করেই ইন্দ্র আর মিতুলের বিয়ে হয়, তারপর এক এক করে ইন্দ্র মিতুলের কাছে আসা গুগলির সত্য পরিচয় উন্মোচন, তাদের জীবনের নানা টানা পড়েন, অন্তরার যমজ বোন অনামিকার অন্তরা সেজে তাদের জীবনে আসা, ইন্দ্র বোন কলি এবং ইন্দ্রের বন্ধু অর্কর প্রেম ইত্যাদি নিয়ে এই ধারাবাহিক জমজমাট এপিসোডে ভরপুর গল্প তৈরি করতে থাকে এবং সেই রকম টিআরপিও অর্জন করতে থাকে।

এই ধারাবাহিকে প্রথম থেকে মিতুলের একাধিকবার প্রাণ সংশয় দেখানো হয়েছে, কখনো দেখানো হয়েছে মিতুলের শরীরে বিষ ইঞ্জেক্ট করা হয়েছে, কখনো দেখা গেছে মাটির মধ্যে তাকে পুঁতে দেওয়া হয়েছে, কখনো বা আগুনে পুড়িয়ে মারার চেষ্টা হয়েছে কখনো তার উদ্দেশ্যে গুলি ছোঁড়া হয়েছে আর তাকে বাঁচিয়েছে তার ছেলে আদর ওরফে শিবা।

সম্প্রতি দেখানো হচ্ছে যে রণ ও মিতুল কে মারার জন্য আরও একটি প্রক্রিয়া আবিষ্কার করেছে। সে মিতুলকে একটি ঘরের মধ্যে রেখে তার চারপাশে ইঁটের গাথুনি দিতে থাকে!- বারংবার খেলনা বাড়িতে এই প্রাণ সংশয়ের এপিসোড দেখানোয় বিরক্ত নেটিজেন এই ধারাবাহিক নিয়ে খিল্লি করতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“রণ মিতুল এর সামনে ইটের গাঁথুনি দিয়ে দিলো, মিতুল থাক ভেতরে
এবার এখান থেকে মিতুল কি করে বেরিয়ে আসবে, সেটা দেখার।
#খেলনাবাড়ি”- এই পোস্টে একজন লিখেছেন “ভোলেবাবা বাঁচাতে আসবে নো টেনশন!”

আরেকজন আবার এই পোস্টে কমেন্ট করে লিখেছেন যে,“মিতুল পিসির তো এখনও কারেন্ট এর শক খাওয়া বাকি। মরলে কিভাবে হবে? গল্পের গরুর গাঁজা খেয়ে ওভারডোজ হতে হবে না?”

Related Articles